HomeMobiles1000 জিবি স্টোরেজের সঙ্গে আসছে Redmi K70 Ultra, এই প্রথম হাজির IMEI ডেটাবেসে

1000 জিবি স্টোরেজের সঙ্গে আসছে Redmi K70 Ultra, এই প্রথম হাজির IMEI ডেটাবেসে

Redmi K70 Ultra খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। তার আগে এখন ফোনটিকে IMEI ডেটাবেসে দেখা গেল।

রেডমির পরবর্তী প্রজন্মের পারফরম্যান্স-কেন্দ্রিক Redmi K80 সিরিজের স্মার্টফোনগুলি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে, তবে কোম্পানি বর্তমানে K70 সিরিজের অধীনে Redmi K70 Ultra নামে একটি ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আর এখন জিএসএমএ আইএমইআই (GSMA IMEI) ডেটাবেসে ফোনটিকে দেখা গেছে, যা ইঙ্গিত করছে যে এটি শীঘ্রই বাজারে আসতে পারে। আসুন এই লিস্টিং থেকে Redmi K70 Ultra সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Redmi K70 Ultra ফোনটিকে দেখা গেল IMEI ডেটাবেসে

আইএমইআই লিস্টিংটি নিশ্চিত করেছে যে, রেডমি কে৭০ আল্ট্রা ফোনের মডেল নম্বর 2407FRK8EC। মডেল নম্বরের শেষে “C” অক্ষরটি নির্দেশ করে যে এটি একটি চীনা ভ্যারিয়েন্ট এবং এর পূর্বসূরির মতো রেডমি সম্ভবত এই ফোনটিকে বিশ্বব্যাপী লঞ্চ করবে না।

পরিবর্তে, আশা করা হচ্ছে যে রেডমি কে৭০ আল্ট্রা একটি রিব্র্যান্ডেড শাওমি ১৪টি প্রো হিসাবে আত্মপ্রকাশ করবে, যা সম্প্রতি আইএমইআই ডেটাবেসে উপস্থিত হয়েছে। যথারীতি, আইএমইআই লিস্টিং থেকে কোনও স্পেসিফিকেশন সামনে আসেনি। তবে সাম্প্রতিক কিছু রিপোর্ট ফোনটির বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছে৷ শোনা যাচ্ছে যে, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০প্লাস চিপসেট এবং ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ৩সি লিস্টিং অনুযায়ী, রেডমি কে৭০ আল্ট্রা ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে সর্বোচ্চ ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে।

Redmi K70 Ultra ফোনে ধাতব ফ্রেম এবং একটি গ্লাস ব্যাক সহ একটি প্রিমিয়াম বিল্ড থাকবে বলেও শোনা যাচ্ছে। ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ম্যাক্রো সেন্সর দেখা যেতে পারে। Redmi K70 Ultra হ্যান্ডসেটের সামনে ১.৫কে ওলেড (OLED) স্ক্রিন থাকবে, যা একটি ডেডিকেটেড ডুয়েল-কোর ডিসপ্লে চিপের সাথে যুক্ত হতে পারে।

এছাড়াও, Redmi K70 Ultra ধুলো ও জল প্রতিরোধী রেটিং অফার করবে বলে আশা করা হচ্ছে। রেডমি চলতি মাসে বা জুলাই মাসে এই ফোনটিকে লঞ্চ করতে পারে। তাই শীঘ্রই Redmi K70 Ultra সম্পর্কে কোম্পানির তরফে ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

আরও পড়ুন