ফ্লিপকার্টে লিস্টেড হল Samsung এর নয়া ফোন, থাকছে দুর্দান্ত 50MP ফ্রন্ট ক্যামেরা

Published on:

Samsung Galaxy F55 Camera

Samsung Galaxy F55 ফোনটিকে আগামী ১৭ মে ভারতের বাজারে লঞ্চ করার জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে স্যামসাং। বিগত কিছু সপ্তাহ ধরে এই Galaxy F সিরিজের ফোনটিকে নিয়ে প্রযুক্তি মহলে জল্পনা চলছে, বিশেষ করে এর অভিনব ডিজাইনের জন্য। এই মডেলটি গ্লোবাল মার্কেটে স্যামসাংয়ের প্রথম ভিগান লেদার ব্যাক যুক্ত ফোন হবে। এখন আপকামিং Samsung Galaxy F55 হ্যান্ডসেটের একটি মাইক্রোসাইট ভারতের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্লিপকার্ট (Flipkart)-এ লাইভ হয়েছে, যা এর স্পেসিফিকেশন এবং ফিচারগুলি প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Samsung Galaxy F55 হাজির হল Flipkart ওয়েবসাইটে

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ফোনের ফ্লিপকার্টে একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ হয়েছে। এই ওয়েবপেজটি নিশ্চিত করেছে যে, আসন্ন ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসরে চলবে। এই চিপটি ৮ জিবি/১২ জিবি র‍্যামের সাথে যুক্ত হবে। এছাড়া, ডিভাইসের সংশ্লিষ্ট ভ্যারিয়েন্টগুলিতে ৮ জিবি এবং ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করবে। শুধু তাই নয়, ক্রেতারা এই ফোনে মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ ক্ষমতাও বাড়াতে পারবেন।

স্যামসাং ফ্লিপকার্ট আসন্ন স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ সুপার-অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনের দিকে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর দ্বারা গঠিত হবে। আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ডুয়েল রেকর্ডিং ফিচারের জন্য ইউজাররা একই সময়ে সামনের এবং পিছনের ক্যামেরা থেকে রেকর্ড করতে পারবেন।

এছাড়া, Samsung Galaxy F55 ফোনের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, কেনক্স (Knox) সিকিউরিটি, কুইক শেয়ার, ভয়েস ফোকাস এবং চারটি অ্যান্ড্রয়েড ওএস আপগ্রেড এবং পাঁচ বছরের সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি।

সঙ্গে থাকুন ➥