HomeMobilesবাজার কাঁপাতে তৈরি Samsung Galaxy S25 Ultra, থাকবে 200+50+50+50MP ক্যামেরা!

বাজার কাঁপাতে তৈরি Samsung Galaxy S25 Ultra, থাকবে 200+50+50+50MP ক্যামেরা!

চলতি বছরের শুরুতে নতুন Samsung Galaxy S24 সিরিজের স্মার্টফোনগুলির সাথে গ্যালাক্সি এআই (Galaxy AI) চালু করার কারণে এগুলির বিক্রি উল্লেখযোগ্যভাবে বেড়েছে। এমনকি, Galaxy S সিরিজটি স্যামসাংয়ের সর্বাধিক বিক্রি হওয়া অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপ লাইনে পরিণত হয়েছে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি গত জানুয়ারির আনপ্যাকড ইভেন্টে Samsung Galaxy S24 সিরিজটি প্রকাশ করেছে। সম্প্রতি একটি রিপোর্টে নিশ্চিত করা হয়েছে যে স্যামসাং ইতিমধ্যেই পরবর্তী প্রজন্মের Samsung Galaxy S25 সিরিজের ওপর কাজ শুরু করেছে। আর এখন, আইএমইআই (IMEI) ডেটাবেসে সিরিজের টপ-এন্ড Galaxy S25 Ultra মডেলটিকে স্পট করা গেছে।

Samsung Galaxy S25 Ultra হাজির হল IMEI ডেটাবেসে

অ্যান্ড্রয়েড হেডলাইনসের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা “SM-S938U” মডেল নম্বর সহ আইএমইআই ডেটাবেসে উপস্থিত হয়েছে। এর পূর্বসূরি স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনটি “SM-S928U মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত ছিল। মডেল কোডের শেষের “U” অক্ষরটি মার্কিন মডেলকে বোঝায়, কিন্তু স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা আন্তর্জাতিকভাবে উপলব্ধ হবে, কোম্পানির ফ্ল্যাগশিপ সিরিজের জন্য বিশ্বব্যাপী বাজার সম্প্রসারণের কৌশল অব্যাহত রেখে।

যদিও, স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন বর্তমানে অনুপলব্ধ, তবে আগের মডেলগুলির ওপর ভিত্তি করে কিছু অনুমান করা যেতে পারে। আগের সংস্করণগুলির মতো, স্যামসাং গ্যালাক্সি এস২৫ সিরিজে সম্ভবত অঞ্চল-নির্দিষ্ট চিপসেটগুলি থাকবে। মার্কিন সংস্করণটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট দ্বারা চালিত হতে পারে, যেখানে অন্যান্য অঞ্চলে এক্সিনস ২৫০০ চিপসেট যুক্ত সংস্করণটি পাওয়া যেতে পারে।

সুপরিচিত টিপস্টার আইস ইউনিভার্স দাবি করেছেন যে, Samsung Galaxy S25 সিরিজটি উল্লেখযোগ্য ক্যামেরা আপগ্রেড সহ আসবে। Galaxy S25 Ultra মডেলে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৩x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং ৫x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের সুপার-টেলিফটো লেন্স সহ কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে।

এছাড়া, Samsung Galaxy S25 Ultra ফোনের লঞ্চের তারিখ এবং মূল্য সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। তবে, এবছর গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টটি ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল, তাই পরবর্তী বছরের ইভেন্টটি একই তারিখে আয়োজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। Samsung Galaxy S25 Ultra স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে উল্লেখযোগ্য আকর্ষণ অর্জন এবং নতুন স্ট্যান্ডার্ড স্থাপন করবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

আরও পড়ুন