Vivo V29 ও Vivo V29 Pro স্টাইলিস ডিজাইন ও 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

Avatar

Published on:

Vivo V29 Vivo V29 Pro Launched in India

Vivo V29 সিরিজ অবশেষে আজ ভারতে লঞ্চ হল। এই সিরিজের অধীনে দুটি ডিভাইস এসেছে Vivo V29 ও Vivo V29 Pro। এরমধ্যে বেস মডেলটি ব্লু, ম্যাজেস্টিক রেড ও স্পেস ব্ল্যাক কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। আর প্রো মডেলটি হিমালিয়ান ব্লু ও স্পেস ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আবার Vivo V29 ও Vivo V29 Pro স্টাইলিস ডিজাইন, দুর্দান্ত ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। আসুন ভারতে এদের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo V29 ও Vivo V29 Pro এর ভারতে দাম ( Vivo V29 and Vivo V29 Pro Price in India, Availability)

ভিভো ভি২৯ ফোনের ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩২,৯৯৯ টাকা এবং ৩৬,৯৯৯ টাকা।

অন্যদিকে, ভিভো ভি২৯ প্রো পাওয়া যাবে ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা।

প্রাপ্যতার কথা বললে, উভয় ফোনের জন্য প্রি-অর্ডার আজ থেকে শুরু হবে। আর Vivo V29 Pro আগামী ১০ অক্টোবর থেকে এবং Vivo V29 আগামী ১৭ অক্টোবর থেকে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ফোনগুলি ভিভোর অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। এছাড়া Croma, Reliance Digital, Vijay Sales ও Bajaj Electronics এর মতো রিটেল স্টোর থেকেও ডিভাইসগুলি কেনা যাবে।

Vivo V29 ও Vivo V29 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo V29 ও Vivo V29 Pro স্মুথ এবং স্টাইলিশ ডিজাইনের সাথে এসেছে। ফোনগুলিতে কার্ভড স্ক্রিন দেখা যাবে, যা প্রিমিয়াম লুক দেবে। আর এদের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার সাথে এলইডি ফ্ল্যাশ এবং স্মার্ট অরা লাইট দেওয়া হয়েছে। বেস মডেলের ওজন প্রায় ১৮৬ গ্রাম এবং প্রো মডেলের ওজন প্রায় ১৮৮ গ্রাম।

Vivo V29 Pro এর হিমালিয়ান ব্লু কালার অপশনে ইউনিক থ্রিডি ডিজাইন রয়েছে। অন্যদিকে, Vivo V29 মডেলে রঙ পরিবর্তনকারী ব্যাক প্যানেল উপস্থিত। দুটি ফোনেরই সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর ১০+ সাপোর্ট করে। এর ব্রাইটনেস ১৩০০ নিট এবং পিক্সেল ডেন্সিটি ৪৫২ পিপিআই।

ডিভাইসগুলির তলার অংশে (নীচে) ইউএসবি টাইপ সি পোর্ট, সিম ট্রে ও স্পিকার রয়েছে। আর ডানদিকে পাওয়ার ও ভলিউম বাটন দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য ভিভো ভি২৯ ও ভিভো ভি২৯ প্রো মডেলে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য উভয় ফোনেই ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। ভিভো ভি২৯-এ আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স। আর ভি২৯ প্রো-তে পাওয়া যাবে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। দুটি ফোনেই সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ব্যাটারির কথা বললে, উভয় ফোনেই ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্টসহ ৪৬০০ এমএএইচ (টিওয়াইপি) ব্যাটারি উপস্থিত। ভিভোর দাবি, মাত্র ১৮ মিনিটেই ফোনগুলি ০ থেকে ৫০ পর্যন্ত চার্জ হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥