মোবাইল

Nokia 5710 XpressAudio: নোকিয়া আনল সস্তা অডিও ফিচার ফোন, রয়েছে ইয়ারবাডস স্টোর

স্মার্টফোনের বাজারে নোকিয়া (Nokia) ফোনের লাইসেন্সধারী ইলেকট্রনিক্স সংস্থা এইচএমডি গ্লোবাল (HMD Global)-এর পথ এখনও মসৃণ না হলেও ফিচার ফোনের ক্ষেত্রে কোম্পানিটি একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড। আর তাই বাজারে অংশীদারিত্ব বাড়াতে ভারতে এবার নোকিয়া তাদের নতুন ফিচার ফোন, Nokia 5710 XpressAudio লঞ্চ করেছে। হ্যান্ডসেটটি ইতিমধ্যেই চীনের মার্কেটে উপলব্ধ রয়েছে এবং এটি বিশেষত গ্রাহকদের বিনোদন দেওয়ার জন্য ডিজাইন করা বেশ কয়েকটি ফিচার সহ একটি ৪জি-এনাবল ফোন হিসাবে এসেছে। নতুন নোকিয়া ফোনটি একটি রেট্রো ডিজাইন অফার করে, যা অতীতের XpressMusic লাইনআপের নস্টালজিয়া ফিরিয়ে এনেছে। আবার, সংস্থা Nokia 5710 XpressAudio-তে ওয়্যারলেস ইয়ারবাড অন্তর্ভুক্ত করে এটিকে একটি অন্য মাত্রা দিয়েছে। ইয়ারবাডগুলি একটি স্লাইডার কভার সহ একটি নির্দিষ্ট কম্পার্টমেন্টে রাখা হয়েছে। আসুন Nokia 5710 XpressAudio-এর দাম ও স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে নোকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও-এর দাম এবং লভ্যতা – Nokia 5710 XpressAudio Price in India and Availability

ভারতে নোকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও-এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। এই নয়া ফিচার ফোনটি নোকিয়ার ওয়েবসাইটের পাশাপাশি শীর্ষস্থানীয় খুচরো বিপণী এবং অনলাইন স্টোরগুলিতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে।

নোকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও-এর স্পেসিফিকেশন – Nokia 5710 XpressAudio Specifications

নোকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও-তে ২.৪ ইঞ্চির কিউভিজিএ (QVGA) ডিসপ্লে রয়েছে এবং এটি ইউনিসক টি১০৭ (Unisoc T107) চিপসেট দ্বারা চালিত। ফোনটির স্ক্রিনের বাম এবং ডানদিকে মিউজিক কন্ট্রোলের জন্য পৃথক বাটন রয়েছে। আর ডিসপ্লের নীচে একটি ক্লাসিক টি৯ কীবোর্ড বর্তমান। ফটোগ্রাফির জন্য, নোকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও-এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ একটি ০.৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে।

অডিওর জন্য, Nokia 5710 XpressAudio ভালো মানের লাউডস্পিকার অফার করে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে বড় ১,৪১৫ এমএএইচ অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে, যা স্ট্যান্ডবাইতে কয়েক সপ্তাহ চলতে পারে। ফোনটি একটি মজবুত বিল্ড সহ এসেছে। ওয়্যারলেস ইয়ারবাডের উপস্থিতির কারণে ডিভাইসটি ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে। এছাড়াও, এতে এমপি৩ প্লেয়ার এবং এফএম রেডিও অন্তর্ভুক্ত রয়েছে।

Back to top button