৯ হাজার টাকা দাম কমলো Nothing Phone 1, আগামী সপ্তাহে আসছে NothingOS 2.0 আপডেট

আমেরিকান ব্র্যান্ড Nothing এই মুহূর্তে এমন একটি নাম যারা ইউনিক ডিজাইন এবং লেটেস্ট ফিচারের ফোন সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট তৈরি করে তাক লাগাচ্ছে। কিছুদিন আগেই সংস্থাটি Nothing Phone 2 লঞ্চ করেছিল, যেটি প্রথম সেলে দুর্দান্ত সাড়া পেয়েছে। এদিকে উত্তরসূরিকে আনার পর সংস্থাটি এখন এর পূর্বসূরী অর্থাৎ Nothing Phone 1 এর উপর বাম্পার ছাড় দিচ্ছে। পাশাপাশি Nothing এই ফোন ব্যবহারকারীদের সম্প্রতি নিশ্চিত করেছে যে, আগামী সপ্তাহেই এই ডিভাইসে NothingOS 2.0 আপডেট আসবে।

Nothing তাদের অফিসিয়াল এক্স (পূর্বে টুইটার) অ্যাকাউন্টে জানিয়েছে যে, Nothing Phone 1 ফোনের জন্য নতুন আপডেট আগস্টের শেষের দিকে রোলআউট করা হবে। যদিও সংস্থাটি NothingOS 2.0 রিলিজের কোনো নির্দিষ্ট তারিখ শেয়ার করেনি, তবে এটি নিশ্চিত করা হয়েছে যে ব্যবহারকারীরা আগামী সপ্তাহ থেকেই এই আপডেটটি পেতে শুরু করবেন।

অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এই আপডেটের মাধ্যমে পাওয়া যাবে মনোক্রোম অ্যাপ আইকন, নতুন উইজেট, লক-স্ক্রিন কাস্টমাইজেশন, ক্লোন অ্যাপ সাপোর্ট এবং অ্যাপ লক করার অপশন। 

Nothing Phone 1 এর উপর বাম্পার ডিসকাউন্ট

নার্থিং ফোন ১ এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্টে ২৩% ছাড়ের পরে এটি ২৮,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এছাড়াও ফেডারেল ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে ১০ শতাংশ এবং এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। শুধু তাই নয়, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে থাকছে ৫ শতাংশ ক্যাশব্যাক।