১০ হাজার টাকা পর্যন্ত দাম কমলো OnePlus 10 Pro, 10R, Nord CE 2 Lite ফোনের

ওয়ানপ্লাস "ফ্লিপ অ্যান্ড উইন" (Flip and Win) চ্যালেঞ্জের মাধ্যমে তাদের বেশকিছু ডিভাইসের ওপর ছাড় দিচ্ছে

OnePlus 10 Pro 10R Nord CE 2 Lite and more get massive discounts
OnePlus 10 Pro 10R Nord CE 2 Lite

বাঙালির সেরা উৎসব দূর্গাপূজার ঢাকে কাঠি পড়তে আর মাত্র কয়েকদিনটা বাকি। তবে ইতিমধ্যেই সারা দেশে দীপাবলীর আয়োজনও চালু হয়ে গেছে। আর উৎসবের মরসুম মানেই কেনাকাটার মরসুমও। তাই অফলাইন থেকে অনলাইন সব মাধ্যমেই অফারের ছড়াছড়ি। স্যামসাং (Samsung), রিয়েলমি (Realme) ওপ্পো (Oppo), ভিভো (Vivo)-এর মতো সংস্থাগুলি তাদের একাধিক প্রোডাক্টের ওপর ছাড় ঘোষণা করেছে, যা ফ্লিপকার্ট (Flipkart) ও অ্যামাজন (Amazon)-এর প্ল্যাটফর্মে মিলবে। এখন আবার জনপ্রিয় ব্র্যান্ড ওয়ানপ্লাস (OnePlus)-ও তাদের ভারতীয় গ্রাহকদের জন্য উৎসবের মরসুমে সেলের আয়োজন করেছে। অন্যান্য ব্র্যান্ডের মতো, ওয়ানপ্লাস “ফ্লিপ অ্যান্ড উইন” (Flip and Win) চ্যালেঞ্জের মাধ্যমে তাদের বেশকিছু ডিভাইসের ওপর ছাড় দিচ্ছে।

ফেস্টিভ সেলে OnePlus-এর একাধিক ডিভাইসের ওপর বিশাল ছাড় ও দুর্দান্ত অফার

ওয়ানপ্লাসের ফ্লিপ অ্যান্ড উইন চ্যালেঞ্জের অংশ হিসেবে, আগ্রহী গ্রাহকরা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হওয়া চ্যালেঞ্জের অ্যাক্সেস পেতে দিওয়ালি অফার পেজটি চেক আউট করতে পারেন। আপনি যদি কম দামে ওয়ানপ্লাস ডিভাইস কেনার জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে এটাই হল সুবর্ণ সুযোগ। এই সেলে কোন কোন ওয়ানপ্লাস প্রোডাক্ট বিপুল ছাড়ের সাথে উপলব্ধ, চলুন জেনে নেওয়া যাক।

OnePlus 10 Pro 5G

কোম্পানির এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ওপর ১০,০০০ টাকা ছাড় মিলবে। আবার পুরানো ডিভাইসের সাথে এক্সচেঞ্জ করলে আরও বোনাস পাওয়া যাবে। ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ ফোনটির দাম ৬৬,৯৯৯ টাকা থেকে কমিয়ে ৫৫,৯৯৯ টাকা করা হয়েছে। এছাড়া, যারা OnePlus 10 Pro 5G কিনেছেন, তারা OnePlus Buds Pro ইয়ারফোনটি শুধুমাত্র ৫,৯৯৯ টাকায় পেতে পারেন।

OnePlus 10R 5G

এই হ্যান্ডসেটটি এখন ৩৪,৯৯৯ টাকার পরিবর্তে ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ মাত্র ২৯,৯৯৯ টাকার অফার মূল্যে পাওয়া যাবে। এছাড়াও, কোম্পানি রেডকয়েনস (RedCoins)-এর সাথে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় দিচ্ছে।

OnePlus Nord CE 2 Lite 5G

অফারে OnePlus Nord CE 2 Lite 5G এর প্রারম্ভিক মূল্য ১৭,৪৯৯ টাকায় এসে দাঁড়িয়েছে, যার মধ্যে ব্যাঙ্ক ডিসকাউন্টও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, একটি কুপন পাওয়া যাবে যা ব্যবহার করে ব্যবহারকারীরা অতিরিক্ত ৫০০ টাকা বাঁচাতে করতে পারবেন। Nord CE 2 Lite 5G-এর ওপর কোম্পানি ৯৯ টাকার বিনিময়ে ১২ মাসের বর্ধিত ওয়ারেন্টিও অফার করছে।

OnePlus Buds

ওয়ানপ্লাস তাদের ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোনেও ছাড় দিচ্ছে। সেলে OnePlus Nord Buds-এর দাম ২,০৯৯ টাকা থেকে শুরু হচ্ছে, যার মধ্যে ব্যাঙ্ক ডিসকাউন্টও যুক্ত রয়েছে। এটির আসল মূল্য ২,৭৯৯ টাকা।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in Technology.