মোবাইল

পুরো ৫ হাজার টাকা দাম কমলো OnePlus 10 Pro 5G ফোনের, ১২ জিবি র‌্যাম সহ রয়েছে দুর্ধর্ষ ক্যামেরা

ভারতে OnePlus 10 Pro 5G স্মার্টফোনের দাম একধাক্কায় অনেকটাই সস্তা হল। গত ৩১শে মার্চ মাসে ভারতে আত্মপ্রকাশ করা এই 5G হ্যান্ডসেটকে ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম – এই দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছিল। আর এর দাম শুরু হয়েছিল ৬০ টাকারও বেশি থেকে। তবে এখন ফোনটির এই দুটি ভ্যারিয়েন্টের দাম স্থায়ীভাবে ৫,০০০ টাকা কমানো হয়েছে। ইতিমধ্যেই সংশোধিত বিক্রয় মূল্যের সাথে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন শপিং পোর্টাল অ্যামাজন (Amazon) -এ তালিকাভুক্ত হয়েছে ফোনটি। চলুন OnePlus 10 Pro 5G স্মার্টফোনের নতুন দাম কত হল দেখে নেওয়া যাক।

OnePlus 10 Pro 5G -এর নতুন দাম

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৬,৯৯৯ টাকা ছিল এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে ৭১,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ৫,০০০ টাকা সস্তা হওয়ায় ফোনটির ৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে যথাক্রমে ৬১,৯৯৯ টাকার ও ৬৬,৯০০ টাকার বিনিময়ে কেনা যাবে। এটি – ভলকানিক ব্ল্যাক এবং এমেরাল্ড ব্ল্যাক ফরেস্ট কালার বিকল্পে এসেছে।

OnePlus 10 Pro 5G -এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনে দেখা যাবে গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস (৩,২১৬ x ১,৪৪০ পিক্সেল) এলটিপিও ২.০ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডপ্টিভ রিফ্রেশ রেট (১ হার্টজ- ১২০ হার্টজ), ৯২.৭% স্ক্রিন-টু-বডি রেশিও ও ১০ বিট কালার ডেপ্থ অফার করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য, এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। তদুপরি, সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল – ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 সেন্সর, ১৫০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL J1 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং OIS ও ৩.৩এক্স অপটিক্যাল জুম সহ ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আবার, ডিসপ্লের পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা উপস্থিত। ব্যাটারির কথা বললে, ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারি রয়েছে, যা ৮০ ওয়াট সুপারভোক এবং ৫০ ওয়াট এয়ারভোক ফাস্ট চার্জিং প্রযুক্তির সমর্থন সহ এসেছে। এই ফোনে রিভার্স ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে। সংস্থার দাবি অনুসারে, সুপারভুক টেকনোলজি মাত্র ৩২ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। আবার এয়ারভুকের সাহায্যে ৪৭ মিনিটে ফোনটি ১০০% চার্জ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button