১১ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, দামি দামি OnePlus 5G ফোন সস্তায় বিক্রি করছে Amazon

Amazon Great Republic Day Sale -এ অফারের সাথে উপলব্ধ OnePlus স্মার্টফোনের তালিকা দেখে নিন

Amazon Great Republic Day Sale Oneplus Offer

শুরু হয়েছে Amazon Great Republic Day Sale’, যা আগামী ২০ই জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। এই সময়কালে বিভিন্ন সেগমেন্টের প্রোডাক্টের সাথে ভারী ছাড় ও অফার দেওয়া হবে। কিন্তু প্রতিবারের মতো এবারও সর্বাধিক নজর কাড়ছে স্মার্টফোন বিভাগ। এক্ষেত্রে একাধিক ব্র্যান্ডের ফোন তুলনায় সস্তায় বিক্রি করা হচ্ছে। তবে আজ আমরা এই প্রতিবেদনে শুধুমাত্র OnePlus ব্র্যান্ডের লো-মিড রেঞ্জ থেকে প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের সম্পর্কে আলোচনা করবো। কেননা উক্ত ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনের সাথে উল্লেখযোগ্য পরিমাণ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে অতিরিক্ত ছাড় এবং এক্সচেঞ্জ অফারের মতো সুবিধাও পাওয়া যাবে। যারপর OnePlus স্মার্টফোনগুলিকে আরো সাশ্রয়ী মূল্যে পকেটস্থ করে নেওয়া যাবে৷ চলুন Amazon Great Republic Day Sale -এর মাধ্যমে কোন কোন OnePlus স্মার্টফোনকে সস্তায় কেনা যাবে তার তালিকাটি দেখে নেওয়া যাক…

Amazon Great Republic Day Sale -এ অফারের সাথে উপলব্ধ OnePlus স্মার্টফোনের তালিকা

OnePlus 10 Pro 5G : ওয়ানপ্লাস সংস্থার সর্বাধিক শক্তিশালী স্মার্টফোন হিসাবে পরিচিত এই প্রিমিয়াম মডেলটির দাম ৬৬,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। কিন্তু SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে এবং অন্যান্য অফারের লাভ ওঠাতে পারলে, ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনটিকে মাত্র ৫৫,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এছাড়া, পুরোনো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে৷

ফিচার – ডুয়েল সিমের ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনে দেখা যাবে গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস (৩,২১৬ x ১,৪৪০ পিক্সেল) এলটিপিও ২.০ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডপ্টিভ রিফ্রেশ রেট (১ হার্টজ- ১২০ হার্টজ), ৯২.৭% স্ক্রিন-টু-বডি রেশিও ও ১০ বিট কালার ডেপ্থ অফার করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য, এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। তদুপরি, ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি হল – ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 সেন্সর, ১৫০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL J1 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং OIS ও ৩.৩এক্স অপটিক্যাল জুম সহ ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আবার, ডিসপ্লের পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারি রয়েছে, যা ৮০ ওয়াট সুপারভোক এবং ৫০ ওয়াট এয়ারভোক ফাস্ট চার্জিং প্রযুক্তির সমর্থন সহ এসেছে। এই ফোনে রিভার্স ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

OnePlus 10T 5G : ওয়ানপ্লাস ১০টি ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ৪৯,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন প্রযোজ্য ব্যাঙ্ক অফারের সাথে এটিকে ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর পুরোনো মোবাইল পরিবর্তন করা হলে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। এক্ষেত্রে, ক্রেতারা যদি একটি ৪জি iOS বা ওয়ানপ্লাসের ৪জি-এনাবল ফোন এক্সচেঞ্জ করেন তবে অতিরিক্তভাবে আরো ৫,০০০ টাকা অফ পেয়ে যাবেন৷

ফিচার – ওয়ানপ্লাস ১০টি ৫জি স্মার্টফোনে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা লো-টেম্পারেচার পলিক্রিস্টালাইন অক্সাইড (LTPO) প্রযুক্তির ওপর ভিত্তি করে নির্মিত। এই ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, এসআরজিবি (sRGB) কালার গ্যামেট, ১০-বিট কালার ডেপ্থ এবং এইচডিআর১০+ টেকনোলজি সাপোর্ট করে। এই ফ্ল্যাগশিপ ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিনে রান করে। ফটোগ্রাফির জন্য উক্ত ফোনে ডুয়াল এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX769 প্রাইমারি সেন্সর, ১১৯.৯-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আর ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। তদুপরি, পাওয়ার ব্যাকআপের জন্য ওয়ানপ্লাস ১০টি ফোনে ৪,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল-সেল ব্যাটারি আছে, যা ১৫০ ওয়াট সুপারভোক এন্ডিওরেন্স এডিশন ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে।আর নিরাপত্তার জন্য এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচারও মিলবে।

OnePlus Nord 2T 5G : আপনারা যারা মিড-রেঞ্জ সেগমেন্টের অধীনে একটি স্মার্টফোন কিনতে চান, তবে ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি কিনতে পারেন। এটিকে সেল চলাকালীন ২৭,৪৯৯ টাকায় কেনার সুযোগ পেয়ে যাবেন ক্রেতারা। যেখানে কিনা ফোনটির প্রকৃত প্রারম্ভিক মূল্য ২৮,৯৯৯ টাকা। অফারের কথা বললে, গ্রাহকেরা ১৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন। যারপর এটিকে ৯,৪৪৯ টাকার বিনিময়ে কেনা যাবে।

ফিচার – ডুয়াল-সিমের (ন্যানো) ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল এবং এটি ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর সহ এসেছে এবং অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ দ্বারা চালিত। ছবি তোলার জন্য ডিভাইসে ডুয়াল-এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১২০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শ্যুটার এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। অন্যদিকে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য উক্ত ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেন্সর রয়েছে। ৫জি কানেক্টিভিটির এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়াল-সেল ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সমর্থন করে।

OnePlus Nord CE 2 Lite 5G : ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনের দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকার ডিসকাউন্ট মিলবে। যারপর ফোনটিকে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে ১৭,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের ফায়দা তুলতে পারলে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনকে মাত্র ৩৯৯ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে।

ফিচার – ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল LCD ডিসপ্লে দেওয়া হয়েছে৷ এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনএস ১২.১ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। ছবি তোলার জন্য এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকছে। ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি মাত্র ৩০ মিনিটের স্বল্প চার্জে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম।