মোবাইল

OnePlus 10 Pro ফোনে এবার Android 13-র স্বাদ, চলে এল OxygenOS 13 আপডেট

OnePlus 10 Pro ফোনে অবশেষে এল Android 13 ভিত্তিক OxygenOS 13 আপডেট। আপাতত চীনে এই আপডেট রোল আউট করা হয়েছে। উল্লেখ্য, এটি হল ওয়ানপ্লাসের এই বছরের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন, যেখানে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট। পাশাপাশি OnePlus 10 Pro হল ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ এবছরের একমাত্র ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ফোন।

বিশ্বজুড়ে OnePlus 10 Pro ফোনে এল OxygenOS 13 আপডেট

জানিয়ে রাখি, চীনের বাইরেও সম্প্রতি ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের জন্য অক্সিজেনওএস ১৩ রোল আউট করেছে এই স্মার্টফোন নির্মাতাটি। এই আপডেট কেবল তারাই পাবে যারা বিটা প্রোগ্রামে অংশগ্রহণ করেছিল। এখন চীনেও ফোনটির জন্য অক্সিজেনওএস ১৩ স্টেবল আপডেট ছাড়া হল। ফলে বলা যায়, বিশ্ব জুড়ে ফোনটিতে লেটেস্ট ওএস ভার্সনের স্টেবল আপডেট আসতে শুরু করেছে।

ওয়ানপ্লাস কমিউনিটিতে জানানো হয়েছে যে, পাবলিক বিটা বিল্ট ব্যবহারকারীদের নতুন আপডেট পেতে কোথাও রেজিস্ট্রেশন করতে হবে না। বরং তারা নতুন আপডেটের একটি নোটিফিকেশন পাবেন।

এছাড়া ফোনের Settings > About This Machine > Version Information > Settings in the upper right corner > Early adopters application > ColorOS 13.0 official version > Check অপশনগুলি অনুসরণ করে এই আপডেট এসেছে কিনা চেক করা যাবে।

Back to top button