৬ হাজার টাকা ছাড়, সদ্য লঞ্চ হওয়া OnePlus 10R Prime Blue Edition আজকেই নিজের করুন

ওয়ানপ্লাস ১০আর ৫জি প্রাইম ব্লু এডিশনের দাম রাখা হয়েছে ৩৮,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটিকে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন-এ ৩২,৯৯৯ টাকায় বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে।

OnePlus 10R 5G Prime Blue Edition Launched in India
ওয়ানপ্লাস ১০আর ৫জি প্রাইম ব্লু সংস্করণে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে

OnePlus 10R 5G Prime Blue Edition আজ (২২ সেপ্টেম্বর) ভারতে লঞ্চ হল। গত এপ্রিল মাসে এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি সিয়েরা ব্ল্যাক (Sierra Black) এবং ফরেস্ট গ্রীন (Forest Green)- এই দুই কালার ভ্যারিয়েন্টে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করে। OnePlus 10R 5G-এর প্রাইম ব্লু সংস্করণটি এপ্রিলে লঞ্চ হওয়া অন্য দুই ভ্যারিয়েন্টের মতোই ফিচার এবং স্পেসিফিকেশন অফার করে। হ্যান্ডসেটটি MediaTek Dimensity 8100-Max প্রসেসর, ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট সহ ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। চলুন এই OnePlus 10R 5G-এর প্রাইম ব্লু কালার অপশনটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস ১০আর ৫জি-এর প্রাইম ব্লু সংস্করণের দাম – OnePlus 10R 5G Prime Blue Edition Price in India

ভারতে ওয়ানপ্লাস ১০আর ৫জি প্রাইম ব্লু এডিশনের দাম রাখা হয়েছে ৩৮,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটিকে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এ ৩২,৯৯৯ টাকায় বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া, এসবিআই (SBI) ক্রেডিট কার্ড ব্যবহার করলে ডিভাইসটির দামের ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ১০ ​​শতাংশ ছাড় মিলবে।

ওয়ানপ্লাস ১০আর ৫জি-এর প্রাইম ব্লু সংস্করণের স্পেসিফিকেশন – OnePlus 10R 5G Prime Blue Edition Specifications

ওয়ানপ্লাস ১০আর ৫জি প্রাইম ব্লু সংস্করণে আগের সংস্করণের মতোই ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে, যা এবছরের এপ্রিলে ভারতে লঞ্চ করা হয়েছিল। ১০আর ৫জি-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ (১,০৮০x২,৪১২ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা প্রদান করে৷ ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৩ডি প্যাসিভ কুলিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও, ওয়ানপ্লাস ১০আর ৫জি-তে হাইপারবুস্ট গেমিং ইঞ্জিন এবং একটি জেনারেল পারফরম্যান্স অ্যাডাপ্টার (GPA) ফ্রেম স্ট্যাবিলাইজার রয়েছে, যা উন্নত গেমিং পারফরম্যান্স অফার করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus 10R 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে এবং ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। ওয়ানপ্লাস গত এপ্রিলে ভারতে 10R 5G-এর দুটি সংস্করণ লঞ্চ করেছিল। তারমধ্যে Endurance Edition-এ পাওয়ার ব্যাকআপের জন্য ১৫০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং এটি শুধুমাত্র সিয়েরা ব্ল্যাক কালার অপশনে আসে। অন্যদিকে, ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ স্ট্যান্ডার্ড মডেলটি ফরেস্ট গ্রীন এবং সিয়েরা ব্ল্যাক দুই কালার ভ্যারিয়েন্টেই পাওয়া যায়। এছাড়া, OnePlus 10R 5G-এর অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার এবং নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট। ফোনটির পরিমাপ ১৬৩.৩x৭৫.৫x৮.২ মিলিমিটার এবং ওজন ১৮৬ গ্রাম।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in Technology.