মোবাইল

OnePlus ফোনে এল সবচেয়ে বড় আপডেট, চলবে Airtel ও Jio 5G নেটওয়ার্ক

ওয়ানপ্লাস তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, OnePlus 10T 5G এর জন্য আরও একটি নতুন আপডেট নিয়ে এল। গত আগস্টে ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল, এরমধ্যে চারটি আপডেট চলে এসেছে। নতুন এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন CPH2413_11.A.10। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই আপডেট ইনস্টল করার পর OnePlus 10T 5G ফোনে জিও ৫জি (Jio 5G) সাপোর্ট করবে। পাশাপাশি এই আপডেট অক্টোবর মাসের সিকিউরিটি প্যাচও নিয়ে এসেছে।

ওয়ানপ্লাস তাদের ফোরামে আজ ১০টি ৫জি ফোনে নতুন আপডেট আসার বিষয়ে জানিয়েছে। আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন, তাহলে নতুন এই আপডেটের বিষয়ে বিস্তারিত জেনে নিন।

OnePlus 10T 5G এখন সাপোর্ট করবে Jio 5G

ওয়ানপ্লাস ১০টি ৫জি প্রথম থেকেই এয়ারটেল ৫জি প্লাস এর সাথে কম্প্যাটিবল। আর এখন জিও ৫জি -ও এই ফোনে সাপোর্ট করবে। ফলে আলোচ্য ফোন ব্যবহারকারীরা এখন ভারতের দুই বৃহত্তম টেলিকম কোম্পানির পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য, এয়ারটেল এই মুহূর্তে ব্যাঙ্গালোর, দিল্লি, গুরুগ্রাম, মুম্বাই, চেন্নাই, হায়দ্রাবাদ, কলকাতা এবং বারাণসীতে তাদের ৫জি পরিষেবা চালু করেছে। যেখানে জিও-র ৫জি পরিষেবা বারাণসী, দিল্লি, মুম্বাই এবং কলকাতাতে উপলব্ধ।

OnePlus 10T 5G ফোনে এল OxygenOS 12 A.10 আপডেট

ওয়ানপ্লাস ১০টি ৫জি ফোনের নতুন আপডেটটি অক্সিজেনেওএস ১২ ভিত্তিক, যার ফার্মওয়্যার ভার্সন CPH2413_11.A.10। এই আপডেটের সাইজ ৬০১ এমবি। এরসাথে অক্টোবর মাসের সিকিউরিটি প্যাচও এসেছে, যা ফোনের বিভিন্ন বাগ ফিক্স করেছে।

Back to top button