মোবাইল

OnePlus 10T 5G ফোনের সাথে লোভনীয় অফার, ৪ হাজার টাকা সস্তা OnePlus Buds Pro

OnePlus চলতি মাসের তৃতীয় কোয়ার্টারে তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে OnePlus 10T 5G -কে ভারতে লঞ্চ করেছিল। আর এখন অর্থাৎ বছর শেষের দোরগোড়ায় এসে সংস্থাটির ভারতীয় শাখা স্বয়ং তাদের এই নয়া হ্যান্ডসেটের সাথে লোভনীয় একটি অফারের ঘোষণা করেছে। জানা গেছে, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট বা OnePlus Store অ্যাপ ব্যবহার করে যারা OnePlus 10T 5G কিনবেন, তাদের প্রায় ১০,০০০ টাকার সমতুল্য OnePlus Buds Pro অডিও ডিভাইসটিকে ৩,৯৯১ টাকার ভারী ডিসকাউন্ট সহ কেনার সুযোগ দেওয়া হবে। তবে এই অফারটি শুধুমাত্র OnePlus Buds Pro -এর সাথেই প্রযোজ্য থাকছে না, বরং – OnePlus Buds Z2, OnePlus 10T 5G Glacier Mat Case এবং OnePlus Nord Buds এই প্রোডাক্টগুলিকেও বান্ডেল অফারের অধীনে ছাড়ের সাথে পাওয়া যাবে। তবে সর্বাধিক ছাড় কিন্তু Buds Pro -এর সাথেই উপলব্ধ।

OnePlus 10T 5G কিনলে সস্তায় পাওয়া যাবে OnePlus Buds Pro সহ একাধিক প্রোডাক্ট

ওয়ানপ্লাস বাডস প্রো ইয়ারফোনকে যদি আপনি আলাদাভাবে কিনতে যান তবে খরচ করতে হবে মোট ৯,৯৯০ টাকা। কিন্তু আপনি যদি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট বা ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে ওয়ানপ্লাস ১০টি ৫জি স্মার্টফোনটি কেনেন, তাহলে মাত্র ৫,৯৯৯ টাকায় বান্ডেল অফার হিসাবে পেয়ে যাবেন ওয়ানপ্লাস বাডস প্রো।

একইভাবে এই অফারের অধীনে, ৪,৯৯৯ টাকা মূল্যের OnePlus Buds Z2 অডিও ডিভাইসকে ২,৩০০ টাকা ছাড়ের সাথে মাত্র ২,৬৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ১,৪৯৯ টাকা দামের OnePlus 10T 5G Glacier Mat Case -কে মাত্র ৪৪৯ টাকায় এবং OnePlus Nord Buds -কে ডিসকাউন্ট সহ ২,৭৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস ১০টি ৫জি স্মার্টফোনকে ভারতে তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা রাখা হয়। আর, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ বিকল্পকে যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা ও ৫৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি – জেড গ্রিন এবং মুনস্টোন ব্ল্যাক কালার অপশনে এসেছে।

Back to top button