OnePlus 11 এর লঞ্চ ইভেন্টে যেতে চান? পাবেন ফ্রি টিকিট, সঙ্গে দামী ফোন জেতার সুযোগ

OnePlus 11 5G India Launch Event

ওয়ানপ্লাস (OnePlus) আগামী ৭ ফেব্রুয়ারি ভারতে ফ্ল্যাগশিপ OnePlus 11 5G এবং OnePlus Buds Pro 2 TWS ইয়ারবাডটি উন্মোচন করবে বলে নিশ্চিত করেছে। “ক্লাউড ১১” (Cloud 11) নামে অভিহিত ওই উদ্বোধনী অনুষ্ঠানটি নয়াদিল্লির ইন্দিরা গান্ধী অ্যারেনায় অনুষ্ঠিত হবে। কোভিড-১৯ লকডাউনের পরে এটি হবে ওয়ানপ্লাসের প্রথম অফলাইন ইভেন্ট। আর এখন এই ইভেন্টের টিকিটগুলি বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। যারা OnePlus 11 5G-এর লঞ্চ ইভেন্টে যোগ দিতে আগ্রহী তারা সহজেই পেটিএম ইনসাইডার থেকে টিকিটগুলি পেতে পারেন। তাহলে আসুন টিকিট বুকিং সম্পর্কিত যাবতীয় তথ্যগুলি জেনে নেওয়া যাক।

OnePlus 11-এর লঞ্চ ইভেন্টের টিকেট এখন কেনার জন্য উপলব্ধ

ওয়ানপ্লাসের আসন্ন ক্লাউড ১১ ইভেন্টে যোগ দেওয়ার জন্য, পেটিএম ইনসাইডার ওয়েবসাইট থেকে ৫৯৯ টাকা মূল্যের টিকিট কিনতে পারবেন আগ্রহী ব্যক্তিরা। তবে জানিয়ে রাখি, শুধুমাত্র সীমিত সংখ্যক টিকিটই উপলব্ধ রয়েছে। এদিকে, রেড কেবল ক্লাবের সদস্যদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। তারা কুড়িটি রেডকয়েনের বিনিময়ে ব্যক্তিগত কুপন কোড কিনতে পারে, যেটি তারা পেটিএম ইনসাইডারে ওয়ানপ্লাস ১১-এর লঞ্চ ইভেন্টের টিকিট কেনার সময় ২০০ টাকা ছাড় পেতে ব্যবহার করতে পারবেন।

এমনকি, বিনামূল্যেও কেউ কেউ এই ইভেন্টের টিকিট পেয়ে যেতে পারেন। যারা আগে ওয়ানপ্লাস লঞ্চ ইভেন্টে অংশ নিয়েছেন শুধুমাত্র তারাই #IAmComingBack হ্যাশট্যাগের সাথে টুইটারে তাদের পুরানো ইভেন্ট পাসের একটি ছবি শেয়ার করে বিশেষ “ওজি অ্যাক্সেস” পেতে পারেন। জানিয়ে রাখি, যারা এই ইভেন্টে যোগ দেবেন তারাই বিশ্বের প্রথম ব্যক্তি, যারা OnePlus 11 এবং Buds Pro 2 সহ ব্র্যান্ডের অন্যান্য ইকোসিস্টেম ডিভাইসগুলি ব্যবহার করে দেখার সুযোগ পাবেন।

সমস্ত অংশগ্রহণকারীকে একটি ওয়ানপ্লাস হ্যাম্পারও দেওয়া হবে, যার মধ্যে মার্চেন্ডাইজ এবং ভাউচার থাকবে। এছাড়াও, ১১ জন ভাগ্যবান অংশগ্রহণকারী সরাসরি OnePlus 11 5G জেতার সুযোগও পাবেন।
এছাড়া, OnePlus 11 5G এবং Buds Pro 2 ইয়ারবাডটি অনুষ্ঠানস্থলে কেনার জন্য উপলব্ধ থাকবে, তাই আগ্রহী ক্রেতারা ইভেন্ট থেকেই তাদের জন্য পছন্দের ডিভাইসটি বাড়িতে নিয়ে যেতে পারেন।