মোবাইল

ভারতে লঞ্চের আগেই OnePlus 11 এর দাম লিক হয়ে গেল, কত টাকা খরচ হবে জেনে নিন

ওয়ানপ্লাস আগামী ৭ ফেব্রুয়ারি নয়াদিল্লিতে “ক্লাউড ১১” নামে একটি অফলাইন ইভেন্টের আয়োজন করেছে, যেখানে বহু প্রতীক্ষিত OnePlus 11 স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। একই ইভেন্টের সময়, কোম্পানি ফ্ল্যাগশিপ ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাড, OnePlus Buds Pro 2-ও লঞ্চ করবে। এছাড়াও এই দুটি ডিভাইসের সাথে, ওয়ানপ্লাস সম্প্রতি OnePlus Keyboard চালু করার বিষয়টি নিশ্চিত করেছে, যা কীক্রোন (Keychron)-এর সাথে যৌথভাবে তৈরি করা হয়েছে। তিনটি ডিভাইসের লঞ্চ হতে এখনও দুই সপ্তাহেরও বেশি সময় বাকি, তবে এখন OnePlus 11, OnePlus Buds Pro 2 এবং OnePlus Keyboard-এর মূল্য প্রকাশ হয়ে গিয়েছে। বলা হচ্ছে, স্মার্টফোনটি তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এবং এতে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম থাকবে। আসুন তাহলে ভারতে আসন্ন ওয়ানপ্লাস ডিভাইস তিনটির প্রত্যাশিত মূল্যগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ফাঁস হল OnePlus 11, OnePlus Buds Pro 2 এবং OnePlus Keyboard-এর ভারতীয় দাম

প্রাইসবাবা জানিয়েছে, ওয়ানপ্লাস ১১ তিনটি কনফিগারেশনে আসবে। এর বেস ভ্যারিয়েন্টটি ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে আসবে এবং এর দাম রাখা হতে পারে ৫৪,৯৯৯ টাকা। মিড ভ্যারিয়েন্টে ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকবে, যার মূল্য ৫৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হতে পারে। সবশেষে, টপ-অফ-দ্য-লাইন ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে ৬৬,৯৯৯ টাকা। সাম্প্রতিক প্রতিবেদনগুলির ওপর ভিত্তি করে বলা যায়, ওয়ানপ্লাস তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপের জন্য ১২ জিবি র‍্যামকে একটি স্ট্যান্ডার্ড হিসাবে চিহ্নিত করেছে এবং কোম্পানি ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ সহ স্টোরেজ বিভাগেও এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।

এদিকে, OnePlus Buds Pro 2 হবে ২০২১ সালে লঞ্চ হওয়া জনপ্রিয় Buds Pro-এর উত্তরসূরি। রিপোর্টে বলা হয়েছে যে, ভারতে Buds Pro 2-এর দাম হবে ১১,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস সম্প্রতি নিশ্চিত করেছে যে, এই বাডগুলি অ্যান্ড্রয়েড ১৩-এর জন্য তৈরি করা গুগলের সিগনেচার স্পেসিয়াল অডিও ফিচার সাপোর্ট করা প্রথম ইয়ারবাডগুলির মধ্যে অন্যতম হবে৷

সবশেষে, OnePlus keyboard-টি কীবোর্ড সেগমেন্টে কোম্পানির প্রথম প্রোডাক্ট হতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, এর দাম রাখা হবে ৯,৯৯৯ টাকা। কীবোর্ডের মাইক্রোসাইটটি ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইটে লাইভ হয়েছে এবং রেড কেবল ক্লাব (RCC)-এর সদস্যরা এটির সাথে একটি বিশেষ ছাড় পাবেন বলেও জানা গেছে। এবছরের মার্চ থেকে মে মাসের মধ্যেই ডিভাইসটির গণ উৎপাদন শুরু হবে এবং তারপরে এটি কেনার জন্য উপলব্ধ হবে।

Back to top button