OnePlus Nord 4: 28 মিনিটেই ফুল চার্জ! দুর্দান্ত ফোন আনল ওয়ানপ্লাস, 6 বছর ধরে পাবেন সফটওয়্যার আপডেট

ওয়ানপ্লাস নর্ড ৩ যে দামে ভারতে এসেছিল, তার থেকেও সস্তায় আজ হাজির হল ওয়ানপ্লাস নর্ড ৪। এটি ৩০,০০০ টাকার মধ্যে ভারতে লঞ্চ হয়েছে। ফোনটিতে শক্তিশালী…

Oneplus Nord 4 Launched In India Price Starts At Rs 29999

ওয়ানপ্লাস নর্ড ৩ যে দামে ভারতে এসেছিল, তার থেকেও সস্তায় আজ হাজির হল ওয়ানপ্লাস নর্ড ৪। এটি ৩০,০০০ টাকার মধ্যে ভারতে লঞ্চ হয়েছে। ফোনটিতে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭+ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। চারটি মেজর অ্যান্ড্রয়েড আপগ্রেড পাবে এই ফোন। সঙ্গে মিলবে ৬ বছর পর্যন্ত সফটওয়্যার আপডেট। ফোনটির দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু, যা ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য। তবে ব্যাঙ্ক অফার ধরে ২৭,৯৯৬ টাকায় পকেটস্থ করা যাবে ওয়ানপ্লাস নর্ড ৪।

ওয়ানপ্লাস নর্ড ৪-এ ৬.৭৪ ইঞ্চি ওলেড ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২১৫০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। ফোনটির ৮ জিবি/১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। ডিভাইসটিতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১০০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি ২৮ মিনিটে ব্যাটারি ফুল চার্জ করে দেবে বলে দাবি করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ৪-এর পিছনে ৫০ মেগাপিক্সেল সনি ক্যামেরা মিলবে, যা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করে। ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের আরেকটি আল্ট্রাওয়াইড ক্যামেরা আছে। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপলব্ধ।

ওয়ানপ্লাসের এই নতুন ফোনটির অন্যান্য বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে ডুয়াল স্টিরিও স্পিকার, নয়েজ ক্যানসেলেশন ও ডলবি এটমোস সাপোর্ট, এআই অডিও সামারি, এআই টেক্সট ট্রান্সলেট, লিনিয়ার মোটর, আইআর ব্লাস্টার, আইপি৬৫ ওয়াটার রেজিট্যান্স, প্রভৃতি। জানিয়ে রাখি, নর্ড ৪-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনের দাম পড়বে যথাক্রমে ৩২,৯৯৯ টাকা ও ৩৫,৯৯৯ টাকা।