Amazon Sale: মাত্র ১৩৯৯ টাকায় OnePlus এর 5G ফোন কেনার সুযোগ, অফার দেখে নিন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ১৭,৬০০ টাকা পর্যন্ত মিলবে।

OnePlus Nord CE 2 Lite 5G offer buy only Price Rs 1399

Amazon Great Republic Day Sale 2023 ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ২০ জানুয়ারি পর্যন্ত চলা এই সেলে স্মার্টফোন ও ইলেকট্রনিক ডিভাইসের উপর দারুণ অফার দিচ্ছে অ্যামাজন। তবে এই প্রতিবেদনে আমরা OnePlus Nord CE 2 Lite 5G ফোনের সাথে পাওয়া অফার সম্পর্কে বলবো। Amazon Great Republic Day সেলের সমস্ত অফারের ফায়দা ওঠাতে পারলে ফোনটি কেনা যাবে মাত্র ১,৩৯৯ টাকায়। তাই আপনি যদি নতুন কোনো 5G ফোন খোঁজ করে থাকেন তাহলে এটি ভাল সুযোগ হতে পারে। আসুন OnePlus Nord CE 2 Lite 5G ফোনের সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

OnePlus Nord CE 2 Lite 5G এর সাথে পাওয়া অফার

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল ২০২৩-এ ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ৫ শতাংশ ছাড়ে ১৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ডিভাইসটি প্রতি মাসে ৯০৮ টাকা ইএমআই দিয়ে কেনা যাবে। সাথে লোভনীয় ব্যাংক অফারও পাওয়া যায়।

শুধু তাই নয়, ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ১৭,৬০০ টাকা পর্যন্ত মিলবে। অর্থাৎ সমস্ত অফার এবং এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে আপনি ওয়ানপ্লাসের এই ৫জি ফোনটি ১,৩৯৯ টাকা খরচ করে কিনতে পারবেন। তবে মনে রাখতে হবে, পুরনো ফোনের দাম নির্ভর করবে মডেলের কন্ডিশনের ওপর।

OnePlus Nord CE 2 Lite 5G এর ফিচার ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি কোম্পানির সবচেয়ে কম দামের ফোন। এতে রয়েছে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফোনটিতে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 2 Lite 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপার ভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।