মোবাইল

কেমন দেখতে হবে সস্তা OnePlus Nord CE 3? লঞ্চের আগেই ছবি ফাঁস

OnePlus বর্তমানে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন নিয়ে কাজ করছে। আসন্ন এই হ্যান্ডসেটকে OnePlus Nord CE 3 নামে বাজারে আনা হতে পারে। কিছুদিন আগে জানা গেছে ডিভাইসটি ‘ল্যারি’ কোডনেমের সাথে ভারতে টেস্ট করা হচ্ছে। ফলে কয়েক সপ্তাহের মধ্যে ডিভাইসটি এদেশে আত্মপ্রকাশ করবে বলে মনে হচ্ছে। এই সম্ভবনা আরও বাড়িয়ে এখন OnePlus Nord CE 3 ফোনটির লাইভ ইমেজ প্রকাশ্যে এসেছে। এই লেটেস্ট লাইভ ইমেজগুলির দৌলতে, আসন্ন OnePlus স্মার্টফোনের ডিজাইন আমরা দেখতে পেয়েছি।

লঞ্চের আগেই ফাঁস OnePlus Nord CE 3 স্মার্টফোনের লাইভ ইমেজ

MySmartPrice আজ ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ফোনের লাইভ ইমেজ শেয়ার করেছে। যা দেখে বলা যায় আসন্ন এই স্মার্টফোনে গ্লসি ব্যাক প্যানেল থাকবে। এই ব্যাক প্যানেলেরই উপরিভাগে বাম দিকে ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থান করবে, যার মধ্যে দুটি বড় বৃত্তাকার রিং এবং পাশে একটি LED ফ্ল্যাশ লাইট উপস্থিত। এক্ষেত্রে প্রথম বৃত্তাকার কাটআউটে প্রাইমারি সেন্সর এবং দ্বিতীয় কাটআউটে বাকি দুটি সহায়ক সেন্সর থাকবে।

যাইহোক, ডিভাইসের ডান প্রান্তে একটি পাওয়ার বাটন দেখা গেছে, যাতে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেডেড থাকবে। ফোনটির নিম্নভাগে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি স্পিকার গ্রিল রয়েছে। আর সামনের দিকে অর্থাৎ ডিসপ্লের ঠিক নিচের বেজেল সামান্য পুরু হবে। এছাড়া ওয়ানপ্লাসের এই আসন্ন স্মার্টফোনটি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে সেলফি সেন্সর বিদ্যমান থাকবে।

OnePlus Nord CE 3 স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ স্মার্টফোনের ডিজাইন কেমন হবে তার সম্পূর্ণ ধারণা আমরা ইতিমধ্যেই পেয়ে গিয়েছি। এবার ফিচারের কথায় আসা যাক। পূর্ববর্তী রিপোর্ট অনুসারে, আসন্ন এই ডিভাইসটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে প্যানেল সহ আসতে পারে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। পারফরম্যান্সের জন্য হয়তো এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। আর স্মার্টফোনটি সম্ভবত ২টি ভিন্ন স্টোরেজ কনফিগারেশন সহ লঞ্চ হতে পারে। যার মধ্যে বেস মডেল ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে এবং টপ-এন্ড ভ্যারিয়েন্টটি ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করতে পারে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord CE 3 স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এক্ষেত্রে একাধিক রিপোর্টে এটা নিশ্চিত করে দেওয়া হয়েছে যে, নর্ড-সিরিজের এই আপকামিং মডেলে কোনো আল্ট্রা-ওয়াইড ক্যামেরা দেওয়া হবে না। যাইহোক পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসেটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে।

Back to top button