HomeমোবাইলOppo ফোনে এবার ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে A সিরিজের মোবাইল

Oppo ফোনে এবার ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে A সিরিজের মোবাইল

ওপ্পো ৬৭ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই নতুন A সিরিজের স্মার্টফোনটি লঞ্চ করবে

ওপ্পো (Oppo) বর্তমানে তাদের জনপ্রিয় মিড-রেঞ্জ A-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে বলে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। সেইমতোই এখন এক সুপরিচিত চীনা টিপস্টার ব্র্যান্ডের এই আসন্ন ডিভাইসটির সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য প্রকাশ করেছেন। জানা গেছে, মিড-রেঞ্জ হওয়া সত্ত্বেও এই আপকামিং ফোনটি কিছু হাই-এন্ড স্পেসিফিকেশন এবং ফিচারও অফার করবে।

ফাঁস হল Oppo A-সিরিজের নয়া হ্যান্ডসেটের মূল বিবরণ

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন তার সাম্প্রতিক ওয়েইবো (একটি চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) পোস্টে দাবি করেছেন যে, ওপ্পো একটি নতুন এ-সিরিজের হ্যান্ডসেটের ওপর কাজ করছে, যা এখনও পর্যন্ত সর্বোচ্চ স্ক্রিন-টু-বডি রেশিও-এর সাথে আসবে। এছাড়া, এই ফোনে একটি সিঙ্গেল পাঞ্চ-হোল ক্যামেরা সহ কার্ভড ডিসপ্লে প্যানেল থাকবে।

উল্লেখযোগ্যভাবে, নতুন লিকে বেশিরভাগ ডিসপ্লে ফিচারগুলির সম্পর্কেই উল্লেখ করা হয়েছে, জানা যাচ্ছে প্যানেলটি ২১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিংও অফার করবে। যদিও এই বৈশিষ্ট্যগুলি ছাড়া, ডিজিট্যাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে নতুন ওপ্পো এ-সিরিজের স্মার্টফোনটির রিয়ার প্যানেলে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। তবে, তিনি রিয়ার ক্যামেরাগুলির বিষয়ে আর কোনও তথ্য প্রকাশ করেননি।

সবশেষে টিপস্টার এটাও শেয়ার করেছেন যে, ওপ্পো ৬৭ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই নতুন A সিরিজের স্মার্টফোনটি লঞ্চ করবে। তবে, ডিজিট্যাল চ্যাট স্টেশন ব্যাটারি বা এর সামগ্রিক ক্ষমতা সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেননি। যদিও মনে রাখবেন, এখনও পর্যন্ত এটি একটি অসমর্থিত রিপোর্ট, তাই টিপস্টার দ্বারা প্রকাশিত তথ্যগুলি কতটা সত্য তা সময়ই বলতে পারবে।

আরও পড়ুন