Homeমোবাইল১৫০০ টাকা সস্তা হল Oppo A15s, এত কম দামে এই প্রথম কেনার সুযোগ

১৫০০ টাকা সস্তা হল Oppo A15s, এত কম দামে এই প্রথম কেনার সুযোগ

ওপ্পো এ৫৭এস ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৪৯০ টাকা। আবার ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ হত ১২,৪৯০ টাকা

Oppo A15s স্মার্টফোনের ভারতে দাম কমলো। এখন ফোনটি ১৫০০ টাকা কম মূল্যে পাওয়া যাবে। উল্লেখ্য, ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুটি ভ্যারিয়েন্টেরই দাম কমানো হয়েছে। Oppo A15s ফোনের ফিচারের কথা বললে, এতে আছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

ওপ্পো এ১৫এস ফোনের নতুন দাম (Oppo A15s New Price in India)

ওপ্পো এ৫৭এস ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৪৯০ টাকা। আবার ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ হত ১২,৪৯০ টাকা। তবে এই দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে এখন ৯,৯৯০ টাকায় ও ১০,৯৯০ টাকায় কেনা যাবে। ইতিমধ্যেই ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইটে নতুন মূল্যে ওপ্পো এ৫৭এস কে দেখা গেছে।

Oppo A15s এর স্পেসিফিকেশন

Oppo A15s গত ২০২০ সালের ডিসেম্বরে লঞ্চ হয়েছিল। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এর সামনে দেখা যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,২৩০ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য Oppo A15s ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আরও পড়ুন