Oppo A56s 5G স্মার্টফোন ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হল, কম দামে পাওয়া যাবে জবরদস্ত ফিচার

Oppo A56s 5G এর দাম শুরু হয়েছে ১০৯৯ ইউয়ান (প্রায় ১৩,৩০০ টাকা) থেকে, এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের

Oppo A56s 5G Launched

গতবছর Oppo নিয়ে এসেছিল Oppo A56 5G স্মার্টফোন। এই ফোনে ছিল মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপ। এখন তারা Oppo A56s 5G নামের একটি নতুন ফোন লঞ্চ করল। এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। আবার Oppo A56s 5G ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৫৬এস ৫জি এর দাম ও লভ্যতা (Oppo A56s 5G Price and Availability)

ওপ্পো এ৫৬এস ৫জি এর দাম শুরু হয়েছে ১০৯৯ ইউয়ান (প্রায় ১৩,৩০০ টাকা) থেকে, এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২৯৯ ইউয়ান‌ (প্রায় ১৫,৭০০ টাকা)। এটি দুটি কালারের মধ্যে বেছে নেওয়া যাবে – ব্ল্যাক ও ব্লু। ফোনটি এখন JD.com থেকে কেনা যাবে।

ওপ্পো এ৫৬এস ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার (Oppo A56s 5G Specifications and Features)

Oppo A56s 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬১২ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ বেসড কালারওএস কাস্টম স্কিনে রান করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Oppo A56s 5G ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

আবার পাওয়ার ব্যাকআপের কথা বললে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। এর ওজন ১৮৬ গ্রাম।