কম দামি Oppo A77s ফোনে থাকছে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ Snapdragon 680 প্রসেসর

CPH2473 মডেল নম্বর সহ ওপ্পো এ৭৭এস গিকবেঞ্চ ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি প্রকাশ করেছে যে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে।

Oppo A77s listed Geekbench

ওপ্পো (Oppo) বর্তমানে তাদের A-সিরিজের অধীনে Oppo A77s নামে একটি নতুন হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। আনুষ্ঠানিক আত্মপ্রকাশের আগে এখন হ্যান্ডসেটটিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট এবং ৮ জিবি র‍্যাম সহ গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে খুঁজে পাওয়া গেছে। প্রসঙ্গত একটি সাম্প্রতিক রিপোর্টে ওপ্পোর এই আপকামিং হ্যান্ডসেটটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। জানা গেছে ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

Oppo A77s- কে দেখা গেল Geekbench-এর ডেটাবেসে

CPH2473 মডেল নম্বর সহ ওপ্পো এ৭৭এস গিকবেঞ্চ (Geekbench) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি প্রকাশ করেছে যে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ-টি যুক্ত থাকবে। হ্যান্ডসেটটি ৮ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেমে রান করবে।

বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, ওপ্পো এ৭৭এস গিকবেঞ্চ ৫ (Geekbench 5)-এর সিঙ্গেল-কোর টেস্টে ৪৮৩ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৬৬৮ পয়েন্ট স্কোর করেছে। যদিও এই তথ্যগুলি ছাড়া, বেঞ্চমার্ক তালিকাটি এ৭৭এস সম্পর্কে আর কোনও বিবরণ প্রকাশ করেনি, তবে একটি সাম্প্রতিক রিপোর্টে আসন্ন ওপ্পো ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি শেয়ার করা হয়েছে। চলুন তাহলে এটি দেখে নেওয়া যাক।

ওপ্পো এ৭৭এস-এর স্পেসিফিকেশন – Oppo A77s Specifications

ওপ্পো এ৭৭এস ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে আসবে যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। ওপ্পো এ৭৭এস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে বলে দাবি করা হচ্ছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Oppo A77s-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, A77s ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে এবং ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করবে। এটিতে একটি আল্ট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকারও মিলবে। হ্যান্ডসেটটি স্টারি ব্ল্যাক এবং স্কাই ব্লু- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। এছাড়া, Oppo A77s ৮ মিলিমিটারের থেকেও স্লিম হবে বলে জানা গেছে এবং এর ওজন প্রায় ১৮৭ গ্রাম হতে পারে। এই নয়া ওপ্পো ফোনটি চলতি সপ্তাহেই ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।