মোবাইল

৩১ জানুয়ারি পর্যন্ত Oppo-র 5G ফোনে লোভনীয় অফার, ৪৫০০ টাকা পর্যন্ত দাম কমলো

আপনি যদি হালফিলে ২০,০০০ টাকার কাছাকাছি মূল্যের কোনো নামজাদা কোম্পানির একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি দুর্দান্ত 5G স্মার্টফোন অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। আসলে সম্প্রতি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon কর্তৃক আয়োজিত Smartphone Upgrade Days Sale-এ Oppo A78 5G ফোনটি অত্যন্ত সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। অগ্রিম ছাড় এবং সেইসাথে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে চলতি সময়ে ২১,৯৯৯ টাকা দামের উক্ত হ্যান্ডসেটটিকে একেবারে নামমাত্র খরচে পকেটস্থ করা যেতে পারে। চলুন, আর দেরি না করে Oppo A78 5G ফোনটি ইদানীংকালে Amazon থেকে কিনতে হলে ইউজারদের কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Amazon Smartphone Upgrade Days Sale চলাকালীন বিশাল ছাড়ে কিনে নিন Oppo A78 5G

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত ওপ্পো এ৭৮ ৫জি স্মার্টফোনটির আসল দাম ২১,৯৯৯ টাকা। তবে বর্তমানে ১৪% ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে ১৮,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, এইচডিএফসি ব্যাংকের কার্ড মারফত পেমেন্ট করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (১,৫০০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ১৮,০৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে হ্যান্ডসেটটিকে একেবারে জলের দরে পকেটস্থ করতে পারবেন ইউজাররা।

Oppo A78 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ওপ্পো এ৭৮ ৫জি-তে টিয়ারড্রপ নচ সহ ৬.৫৬ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৬ শতাংশ এনটিএসসি (NTSC) কালার গ্যামট, ১০০ শতাংশ ডিসিআই-পি৩ (DCI-P3) কালার গ্যামট এবং ৬০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ (MediaTek Dimensity 700) চিপসেট দ্বারা চালিত এই ডিভাইসটিতে নিরাপত্তার জন্য সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের দেখা মিলবে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে, এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ (Android 13) ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13)-এ কাজ করে। ফোনটি ৮ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ (UFS 2.2) স্টোরেজ সহ এসেছে। তদুপরি, এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য Oppo A78 5G-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা মজুত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo-র এই ফোনে মিলবে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুযায়ী, ব্যাটারিটি মাত্র ৬৭ মিনিটে সম্পূর্ণ চার্জ হতে সক্ষম। ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম সহ আসা এই ডিভাইসে কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট।

Back to top button