Homeমোবাইললোভনীয় অফার সহ সেল শুরু Oppo A78 5G ফোনের, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে ১৬ জিবি র‌্যাম

লোভনীয় অফার সহ সেল শুরু Oppo A78 5G ফোনের, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে ১৬ জিবি র‌্যাম

ভারতের বাজারে Oppo A78 5G স্মার্টফোনকে ১৮,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের।

গত ১৬ই জানুয়ারি ভারতের বাজারে পা রেখেছিল Oppo A78 5G। আর আজ অর্থাৎ ১৮ই জানুয়ারি এই 5G-রেডি ফোনটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon -এ বিক্রির জন্য উপলব্ধ হল। সর্বোপরি, সেল অফার হিসাবে নির্বাচিত কয়েকটি ব্যাঙ্কের কার্ডের সাথে ক্যাশব্যাক অফার করা হবে। বিশেষত্বের কথা বললে Oppo A78 5G ফোনটি – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, মাল্টি-কুলিং সিস্টেম এবং ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সমর্থিত বড় ব্যাটারি সহ এসেছে। এছাড়া এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও মিলবে।

ভারতে ওপ্পো এ৭৮ ৫জি -এর দাম ও সেল অফার (Oppo A78 5G Price & Sale Offers in India)

ভারতের বাজারে ওপ্পো এ৭৮ ৫জি স্মার্টফোনকে ১৮,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। লভ্যতার কথা বললে, আগ্রহীরা উক্ত মডেলকে আজ এই মুহূর্ত থেকে ওপ্পো ইন্ডিয়ার আধিকারিক ওয়েবসাইট, ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং রিটেল আউটলেটের মাধ্যমে কিনতে পারবেন। এটি গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং ব্লু কালার অপশনে এসেছে।

সেল অফারের কথা বললে, গ্রাহকেরা ICICI, SBI, Bank of Baroda, IDFC, One Card, এবং AU Small Finance ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে ১০% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। আর কিস্তিতে টাকা শোধ করতে হলে, উল্লেখিত প্রত্যেকটি ব্যাঙ্কের কার্ডের সাথে ছয় মাসের বৈধতাসম্পন্ন ইএমআই বিকল্পের সুবিধা মিলবে৷

ওপ্পো এ৭৮ ৫জি -এর স্পেসিফিকেশন (Oppo A78 5G Specifications)

ওপ্পো এ৭৮ ৫জি স্মার্টফোনে পান্ডা গ্লাস প্রটেকশন সহ ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১,৬১২ পিক্সেল) IPS LCD টিয়ারড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে – ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৬% NTSC কালার গ্যামট, ১০০% DCI-P3 কালার গ্যামেট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য উক্ত ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) কাস্টম স্কিন দ্বারা চালিত। এটি ৮ জিবি LPDDR4x র‍্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 রম সহ পাওয়া যাবে। যদিও ফোনটি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করে। আর নিরাপত্তার জন্য সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও ফেস আনলক ফিচার মিলবে।

ফটোগ্রাফির জন্য, Oppo A78 5G ফোনের রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এতে হিট ডিসিপেশনের জন্য মাল্টি-কুলিং সিস্টেম আছে। আবার অডিও ফ্রন্টের ক্ষেত্রে ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম মিলবে। কানেক্টিভিটির জন্য – ডুয়েল হাইব্রিড সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক অন্তর্ভুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo A78 5G -তে ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং প্রযুক্তি সমর্থিত শক্তিশালী ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থাটি দাবি করেছে যে, এই ব্যাটারি মাত্র ৬৭ মিনিটে সম্পূর্ণ চার্জ হতে সক্ষম। এই ডিভাইসের পুরুত্ব ৭.৯৯ মিমি এবং ওজন ১৮৮ গ্রাম।

আরও পড়ুন