Oppo A78 5G সুন্দর ডিজাইন ও চমৎকার ফিচার সহ ভারতে লঞ্চ হল, দাম জেনে নিন

Oppo A78 5G launched in India

Oppo A78 5G আজ (১৬ জানুয়ারি) প্রত্যাশামতোই ভারতের বাজারে লঞ্চ হয়েছে। ওপ্পো এই ৫জি-রেডি মিডরেঞ্জ ফোনটি ৯০ হার্টজের ডিসপ্লে, MediaTek Dimensity 700 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি অফার করে৷ আসুন তাহলে Oppo A78-এর দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Oppo A78 5G-এর দাম – Oppo A78 5G Price in India

ভারতীয় বাজারে ওপ্পো এ৭৮ ৫জি-এর একমাত্র ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। এখন ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে। আগামী ১৮ জানুয়ারি থেকে এদেশে ফোনটির বিক্রি শুরু হবে। ক্রেতারা এটি গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং ব্লু কালার অপশনে কিনতে পারবেন।

ওপ্পো এ৭৮ ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Oppo A78 5G Specifications and Features

ওপ্পো এ৭৮ ৫জি-তে টিয়ারড্রপ নচ সহ ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। স্ক্রিনটি ৯৬ শতাংশ এনটিএসসি (NTSC) কালার গ্যামট, ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং ৬০০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। ওপ্পো এ৭৮ ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত। এই ফোনটি একটি কনফিগারেশনে এসেছে, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ অফার করে। এছাড়া, এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, Oppo A78 5G-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ যুক্ত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, A78 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে যে, এটি ৬৭ মিনিটের মধ্যে ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ করতে সক্ষম। A78 5G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) ইউজার ইন্টারফেসে রান করে।

এছাড়াও, Oppo A78 5G-তে মিলবে ডিসপ্লের জন্য পান্ডা গ্লাসের সুরক্ষা, হিট ডিসিপেশনের জন্য একটি মাল্টি-কুলিং সিস্টেম, ফেস আনলক ফিচার, ডুয়েল স্টেরিও স্পিকার, ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।