Homeমোবাইলঅসাধারণ ডিজাইন সহ দুর্দান্ত ক্যামেরা, Oppo Find X6 Pro ফোনের লাইভ ইমেজ ফাঁস

অসাধারণ ডিজাইন সহ দুর্দান্ত ক্যামেরা, Oppo Find X6 Pro ফোনের লাইভ ইমেজ ফাঁস

Oppo Find X6 Pro ডিভাইসে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। এছাড়া ফোনের ডান প্রান্তে থাকবে একটি পাওয়ার বাটন, উপরি ভাগে দেখা যাবে একটি স্পিকার গ্রিল এবং বিশাল আকৃতির রিয়ার ক্যামেরা মডিউলটি গ্লাস দ্বারা আচ্ছাদিত থাকবে

Oppo তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ, Oppo Find X6 চলতি বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ করবে বলে অনুমান করা হচ্ছে। আসন্ন এই লাইনআপের অধীনে দুটি ডিভাইস আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে, যথা – Find X6 এবং Find X6 Pro। ইতিমধ্যেই ডিভাইসগুলির বিভিন্ন ফিচার সামনে আসতে শুরু করেছে। সম্প্রতি এক জনপ্রিয় টিপস্টার Oppo Find X6 Pro ফোনের একগুচ্ছ লাইভ ইমেজ অনলাইন ফাঁস করেছেন। প্রকাশ্যে আসা লাইভ ইমেজগুলিতে, পূর্বে প্রকাশিত রেন্ডারের অনুরূপ ডিজাইনের সাথে ফোনটিকে দেখতে পেয়েছি আমরা। তবে লাইভ ইমেজ দেখে মনে হচ্ছে, Oppo Find X6 Pro -এর মূল আকর্ষণ হবে এর বড় আকৃতির ক্যামেরা বাম্প।

চীনা মাইক্রোসাইট ওয়েইবো (Weibo) -তে শেয়ার করা লাইভ ইমেজ অনুসারে, ক্যামেরা বাম্প বা মডিউলের কারণে আসন্ন Oppo Find X6 Pro কিছুটা মোটা আকৃতির হবে। ডিজাইনের নিরিখে – এই ডিভাইসে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। এছাড়া, ফোনের ডান প্রান্তে থাকবে একটি পাওয়ার বাটন, উপরি ভাগে দেখা যাবে একটি স্পিকার গ্রিল এবং বিশাল আকৃতির রিয়ার ক্যামেরা মডিউলটি গ্লাস দ্বারা আচ্ছাদিত থাকবে।

Oppo Find X6 Pro -এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এর আগে জানা গিয়েছিল, ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো স্মার্টফোনে ৬.৮ বা ৬.৯-ইঞ্চির কোয়াড এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করবে। নিরাপত্তার জন্য এটি একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। পারফরম্যান্সের কথা বললে, উক্ত ডিভাইসে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ব্যবহার করা হবে। এটি LPDDR5x র‌্যাম এবং UFS 4.0 স্টোরেজ সহ আসবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) কাস্টম স্কিন পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পোর এই আসন্ন হ্যান্ডসেটে সম্ভবত ১০০ ওয়াট ওয়্যারড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে।

ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, Oppo Find X6 Pro ফোনে ১২০এক্স পর্যন্ত জুম ফাংশনালিটি সহ ৫০-মেগাপিক্সেলের তিনটি রিয়ার ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। যার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেলের Sony IMX989 সেন্সর হতে পারে। Xiaomi 12S Ultra মডেলের মতো অনুরূপ, ওপ্পো ফোনের এই মুখ্য সেন্সরটিও ১-ইঞ্চির। এছাড়া আলোচ্য ডিভাইসের সহায়ক ক্যামেরাগুলি – অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ৩এক্স অপটিক্যাল জুম ও OIS-এনাবল ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ সেন্সর হবে হয়তো। তৃতীয় সেন্সরে Sony IMX890 নাকি IMX766 কোন সেন্সর ব্যবহার করা হবে তা এখনও স্পষ্ট নয়। যাইহোক ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো স্মার্টফোনের ডিভাইসের উপরিভাগে অবস্থিত পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২-মেগাপিক্সেলের Sony IMX709 সেন্সর দেখা যাবে বলে জানা গেছে।

আরও পড়ুন