Oppo Find X6 সিরিজ থেকে চোখ ফেরানো যাবে না, নতুন ছবি থেকে ডিজাইন প্রকাশ্যে

Oppo Find X6 series leaked renders

ওপ্পো (Oppo) বর্তমানে তাদের Find X6 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি চীনে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ সম্প্রতি স্ট্যান্ডার্ড Find X6-এর ডিসপ্লে স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আর এখন, Find X6 সিরিজের একটি নতুন ইমেজ অনলাইনে ছড়িয়ে পড়েছে, যা এর রিয়ার প্যানেলের ডিজাইনটি স্পষ্টভাবে প্রদর্শন করেছে। তবে আকর্ষনীয় বিষয়টি হল, এই ছবিটি আগে ফাঁস হওয়া রেন্ডারগুলির থেকে বেশ আলাদা। আসুন তাহলে নয়া ডিজাইন রেন্ডার থেকে আপকামিং Oppo Find X6 সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Find X6-এর নতুন ডিজাইন রেন্ডার

পূর্বে ফাঁস হওয়া রেন্ডার এবং লাইভ ইমেজগুলি ওপ্পো ফাইন্ড এক্স৬-এর ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল প্রদর্শন করেছিল। তবে, নতুন রেন্ডারটিতে ফোনের রিয়ার শেলে সেন্টার অ্যালাইনমেন্ট সহ বড় বৃত্তাকার মাল্টি-ক্যামেরা মডিউল দেখানো হয়েছে। এতে তিনটি ক্যামেরা রয়েছে, যার মধ্যে একটিকে (পেরিস্কোপ টেলিফটো) পূর্ববর্তী ফাইন্ড এক্স৩ এবং ফাইন্ড এক্স৫ সিরিজের মডেলগুলি থেকে বাতিল করা হয়েছিল। নয়া রেন্ডার অনুযায়ী, পেরিস্কোপ লেন্সটি আসন্ন ডিভাইসের ক্যামেরা আইল্যান্ডের নীচের বাম কোণে অবস্থান করবে।

আবার, ওপ্পো ফাইন্ড এক্স৬-এর পিছনের অংশটি দুটি উপকরণ দিয়ে তৈরি হবে বলে মনে করা হচ্ছে। ওপরের অংশটি সিরামিক, নীচের অংশটি লেদারের হতে পারে। দুটি উপাদান ক্যামেরা আইল্যান্ডটিকে দুটি ভাগে বিভক্ত করেছে, ওপরের অংশে একটি ব্ল্যাক কালার স্কিম রয়েছে, যেখানে নীচের অংশে একটি মেটালিক গ্রে ফিনিশ রয়েছে। হ্যাসালব্লাড (Hasselblad) এবং মারিসিলিকন (MariSilicon) ব্র্যান্ডিংটি ব্যাক প্যানেলে দেখা যাবে। যেহেতু, এই নতুন ডিজাইনটি পূর্বে ফাঁস হওয়া ফাইন্ড এক্স৬-এর সমস্ত রেন্ডারের থেকে ভিন্ন, তাই এর সত্যতা কতটা, তা সময়ই বলতে পারবে।

Oppo Find X6-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

এই সিরিজের স্ট্যান্ডার্ড ভার্সন অর্থাৎ Find X6 ফোনে ২,৭৭২ x ১,২৪০ পিক্সেলের (1.5K+) রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চির ফ্লেক্সিবল অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং সাপোর্ট করবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Find X6-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা থাকতে পারে। আর ফোনটির সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭০৯ ফ্রন্ট ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Find X6-এ সম্ভবত ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।