মোবাইল

৫ হাজার টাকা সস্তায় কিনুন Oppo -র 5G ফোন, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

ওপ্পোর জনপ্রিয় স্মার্টফোন Oppo Reno 6 Pro 5G এখন এমআরপির থেকে অনেক কম দামে কেনা যাবে। কোম্পানিটি তাদের ওয়েবসাইটে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে আকর্ষণীয় ডিল নিয়ে হাজির হয়েছে। যারপর Reno 6 Pro 5G এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪১,৯৯০ টাকা হলেও, ফোনটি ৩৯,৯৯০ টাকায় এখন বিক্রির জন্য ওয়েবসাইটে তালিকাভুক্ত আছে। এর পাশাপাশি HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ মোট ৫,০০০ টাকা ছাড়ে আপনি এই দুর্দান্ত ফোনটি নিজের করতে পারবেন।

Oppo Reno 6 Pro 5G এর বিশেষত্ব

ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনে ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশনের সাথে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। ৫জি কানেক্টিভিটির সাথে আসা এই ফোনে পারফরম্যান্সের জন্য রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Oppo Reno 6 Pro 5G ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স।

সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Oppo Reno 6 Pro 5G পেয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট সুপারভুক ফার্স্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ ৫.২, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button