Oppo Reno 8T 4G আকর্ষণীয় ফিচার নিয়ে আসছে, লঞ্চের আগেই ছবি ফাঁস, ডিজাইন দেখুন

Oppo Reno 8T 4G Renders Leaked

ওপ্পো গত বছর জুলাই মাসে তাদের Reno 8 সিরিজটি বাজারে লঞ্চ করেছিল। আবার গত নভেম্বরে এর উত্তরসূরি হিসেবে Reno 9 সিরিজটিও বাজারে আনে সংস্থাটি। সম্প্রতি জানা গেছে যে চলতি বছর পূর্বসূরি Reno 8 সিরিজের অধীনে দুটি নতুন ফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে ওপ্পো, যা Oppo Reno 8T 4G এবং Reno 8T 5G হিসেবে আত্মপ্রকাশ করবে। যদিও, এই বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেনি কোম্পানি। এখন একটি সূত্র মারফৎ Reno 8T-এর সম্ভাব্য 4G ভার্সনের কিছু রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে, যার মাধ্যমে এই আসন্ন ওপ্পো ফোনের ডিজাইনটি প্রথমবারের জন্য প্রকাশ্যে এসেছে। চলুন তাহলে এই রেন্ডারগুলি থেকে Reno 8T 4G সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Reno 8T 4G-এর রেন্ডার

টিপস্টার ইভান ব্লাস টুইটে নতুন রেনো ৮টি-এর ৪জি ভ্যারিয়েন্টটির কয়েকটি রেন্ডার শেয়ার করেছেন। যা প্রকাশ করেছে যে, ফোনটির ডিসপ্লের বাম কোণে পাঞ্চ-হোল কাট-আউট অবস্থান করবে এবং এর নীচের বেজেলটি অপেক্ষাকৃত চওড়া হবে। ডিভাইসটির রিয়ার শেলটিতে লেদার ফিনিশ থাকবে বলেও মনে করা হচ্ছে। আবার, ব্যাক প্যানেলে দুটি ক্যামেরা রিং দেখা যাবে। তার মধ্যে প্রথম রিংটিতে প্রাইমারি ক্যামেরা এবং দ্বিতীয়টিতে দুটি সহায়ক ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। ক্যামেরা মডিউলের নীচে “এআই পোর্ট্রেট ক্যামেরা, আল্ট্রা ক্লিয়ার লেন্স”- এই টেক্সটটি দেখা যাবে।

অন্যদিকে, টিপস্টার স্নুপি টেকও ওপ্পো রেনো ৮টি ৪জি-এর আরও কিছু রেন্ডার টুইটারে শেয়ার করেছেন, যা স্মার্টফোনটির সম্পর্কে অতিরিক্ত বিবরণ প্রকাশ করেছে। ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, হ্যান্ডসেটটির ওপরের প্রান্তে একটি মাইক্রোফোন উপস্থিত থাকবে, যেখানে নীচের প্রান্তে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, আরেকটি মাইক্রোফোন, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল অবস্থান করবে। ডিভাইসের ওপরের বেজেলে উপলব্ধ ইয়ারপিসটি স্টেরিও আউটপুটের জন্য স্পিকার হিসাবে কাজ করতে পারে।

এছাড়াও, ডিভাইসের বাম দিকে একটি সিম কার্ড স্লট এবং ভলিউম বাটন দেখা যাবে। তবে, ডান প্রান্তে অবস্থিত পাওয়ার বাটনে কোনও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে না। এটি নির্দেশ করে যে, ডিভাইসটিতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ ওলেড (OLED) প্যানেল উপস্থিত থাকতে পারে। যদিও টিপস্টার প্রকাশ করেছেন যে, Reno 8T খুব শীঘ্রই ইউরোপীয় বাজারে আসতে চলেছে, তবে তিনি এর স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেননি।

এখনও পর্যন্ত Oppo Reno 8T 4G সম্পর্কীত যে সমস্ত খবর প্রকাশিত হয়েছে, সেগুলির ওপর ভিত্তি করে বলা যায়, এতে মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট ব্যবহার করা হবে এবং সাথে ৮ জিবি র‍্যাম যুক্ত থাকবে৷ এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চলতি মাসের শেষ সপ্তাহে Reno 8T বাজারে আসবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, চীনের বাজারে উপলব্ধ Oppo A1 Pro 5G-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে Reno 8T 5G মডেলটিও শীঘ্রই গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।