১০০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে পাওয়ারফুল প্রসেসর, Oppo Reno 8T 4G সবার মন জয় করতে বাজারে আসছে

Oppo Reno 8T 4G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এটি আইপি৫৪ রেটিং সহ আসবে

Oppo Reno 8T 4G 100MP Camera

Oppo Reno 8T 4G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। তার আগে ফাঁস হল এর স্পেসিফিকেশন। ভারতের পাশাপাশি ফোনটি ইউরোপ ও ইন্দোনেশিয়াও লঞ্চ হবে। রিপোর্ট অনুযায়ী Oppo-র এই 4G ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। আসুন Oppo Reno 8T 4G সম্পর্কে আর কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Appauls এর রিপোর্ট অনুযায়ী, এতে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট ৯০ হাটর্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১২০ হাটর্জ। এই ডিসপ্লে ৬০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে।

অন্যান্য ফিচারের কথা বলতে গেলে ওপ্পো রেনো ৮টি ৪জি ফোনে ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে দেওয়া হবে ১০০ মেগাপিক্সেলের অমনিভিশন প্রাইমারি রিয়ার ক্যামেরা। অন্য দুটি লেন্স হবে ২-২ মেগাপিক্সেলের।

ওপ্পো রেনো ৮টি ৪জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। আবার ফোনটি পাঞ্চহোল ডিসপ্লে ডিজাইন এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। আর এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Oppo Reno 8T 4G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এটি আইপি৫৪ রেটিং সহ আসবে। ফোনটি ওয়াগন লেদার ব্যাক প্যানেলের সাথে আসবে এবং এটি মিডনাইট ব্ল্যাক এবং সানসেট অরেঞ্জ কালারে পাওয়া যাবে।