Homeমোবাইলচালু হল Oppo Service Center 3.0, বদলাবে ফোন রিপেয়ারিং পরিষেবার গতিপ্রকৃতি

চালু হল Oppo Service Center 3.0, বদলাবে ফোন রিপেয়ারিং পরিষেবার গতিপ্রকৃতি

গ্রাহকদের সুবিধার্থে এবং ব্র্যান্ডের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে, নতুন Service Center 3.0 লঞ্চ করল Oppo।

শুধু কোনো প্রোডাক্ট বিক্রি বা ক্রেতাদের আকৃষ্ট করার চেষ্টা নয়, বরঞ্চ কোনো প্রোডাক্টে বিক্রয়োত্তর পরিষেবা দেওয়াও খুবই গুরুত্বপূর্ণ বিষয়; কারণ এতে ব্র্যান্ডের ভাবমূর্তি অক্ষুণ্ণ থাকে। এই বিষয়টিকে মাথায় রেখে বিভিন্ন কোম্পানিই (বিশেষ করে স্মার্টফোন জাতীয় ডিভাইস নির্মাতা এবং ইলেকট্রনিক্স ব্র্যান্ড) নানাবিধ সুবিধা অফার করে থাকে। তবে এই একই কারণে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড Oppo (ওপ্পো), এবার Service Center 3.0 (সার্ভিস সেন্টার ৩.০) চালু করেছে। মূলত, নতুন এই সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকদের ব্যবহারিক অভিজ্ঞতা আরও উন্নত করতে চায় Oppo। আর ইউজাররা যে এই সার্ভিস সেন্টারের সৌজন্যে ভবিষ্যতে আরও ভালো পরিষেবা পেতে সক্ষম হবেন, সে বিষয়েও চরম আশাবাদী সংস্থাটি।

গ্রাহকরা পাবেন ভালো পরিষেবা, আর ব্যবসায়িক দিক থেকে ফুলেফেঁপে উঠবে Oppo

এই বিষয়ে ওপ্পোর গ্রাহক পরিষেবা প্রধান (কাস্টমার সার্ভিস হেড) সৌরভ চতুর্বেদী জানিয়েছেন যে, তিনি কাস্টমার ফার্স্ট মডেলে কাজ করেন। এক্ষেত্রে তিনি বিভিন্ন চ্যানেল মারফত গ্রাহকদের প্রতিক্রিয়া শোনেন এবং তারপর তাদের প্রয়োজন অনুযায়ী পরিষেবা দেন। তাঁর মতে, নতুন ওপ্পো সার্ভিস সেন্টার ৩.০ ইউজারদের আরও ভালো পরিষেবা প্রদানের পাশাপাশি সংস্থার ব্যবসায়িক সমৃদ্ধির ক্ষেত্রেও ব্যাপকভাবে সহায়তা করবে।

মিলবে পিকআপ এবং ড্রপ পরিষেবা

সংস্থার তরফে জানানো হয়েছে যে, নতুন সার্ভিস সেন্টারটিতে ডিভাইস পিকআপ এবং ড্রপ পরিষেবাও উপলব্ধ থাকবে। আর গ্রাহকদের পরিষেবা দেওয়ার সময় সম্পূর্ণ স্বচ্ছতা বজায় রাখা হবে বলে জানিয়েছে ওপ্পো। অর্থাৎ, সার্ভিস টিম ইউজারদের সামনেই তাদের ডিভাইস সারাই করবে। এর ফলে গ্রাহকরাও সংস্থার পরিষেবা সম্পর্কে নিশ্চিত হতে পারবেন। তবে এসবের পাশাপাশি অ্যাপয়েন্টমেন্ট বুকিংয়ের ওপরেও বিশেষ জোর দিয়েছে ওপ্পো। এ বিষয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে যে, নতুন পরিষেবার সুবাদে সার্ভিস সেন্টারটি আগে থেকে প্রয়োজনীয় যন্ত্রাংশ অর্ডার করতে পারবে, ফলে সার্ভিসিংয়ের সময় সাশ্রয় হবে। এমনকি কাজ শুরু হওয়ায় এক ঘণ্টার মধ্যেই ইউজাররা তাদের স্মার্টফোনটি হাতে পেয়ে যেতে সক্ষম হবেন বলে সংস্থার দাবি।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Oppo-র লেটেস্ট Service Center 3.0 বর্তমানে চন্ডীগড়ে রয়েছে। বড়োসড়ো জায়গা নিয়ে গঠিত এই সেন্টারটিতে উপযুক্ত পরিষেবার পাশাপাশি গ্রাহকদের বিনোদনের জন্য একাধিক সুবিধা উপলব্ধ। সেক্ষেত্রে Oppo-র গ্রাহক পরিষেবা প্রধান নিশ্চিত করেছেন যে, আগামী দিনে সমস্ত পরিষেবা কেন্দ্রগুলিকেই Service Center 3.0-এ আপগ্রেড করা হবে। এদিকে, সংস্থাটি ডিভাইস মেরামতির বিষয়ে ইমেইল বা এসএমএসের মাধ্যমে গ্রাহকদেরকে আপডেটও দেবে। 

আরও পড়ুন