Redmi 10 থেকে Realme C30, ১০ হাজার টাকার কমে এই তিনটি ফোন কেনা যাবে Flipkart Big Saving Days সেলে

9to5Google এর রিপোর্ট অনুযায়ী, Galaxy S23 এর দাম রাখা হতে পারে প্রায় ৮০,০০০ টাকা। আবার Galaxy S23+ কিনতে খরচ করতে হবে প্রায় ৯৫,০০০ টাকা।

Smartphone under 10000 in Flipkart Big Saving Days Sale

গত ১৫ জানুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ শুরু হয়েছে Big Saving Days Sale, যেটি চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। সেল চলাকালীন বিভিন্ন ক্যাটাগরির নানাবিধ প্রোডাক্ট দুর্দান্ত ছাড়ে কিনতে সক্ষম হবেন ক্রেতারা, তবে স্মার্টফোন বিভাগে কিন্তু সবচেয়ে নজরকাড়া অফার উপলব্ধ রয়েছে। চলতি সেলে বিভিন্ন নামজাদা কোম্পানির একাধিক স্মার্টফোন অতিশয় সস্তায় খরিদ করতে পারবেন ইউজাররা। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে বাজেট রেঞ্জে কোনো নামিদামি সংস্থার একটি ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেট কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। কারণ আজ আমরা চলমান Flipkart Big Saving Days Sale-এ ১০,০০০ টাকার কমে কেনা যাবে, এমন কয়েকটি স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Flipkart Big Saving Days Sale-এ ১০,০০০ টাকারও কম খরচে কিনে নিন এই সকল দুর্দান্ত স্মার্টফোন

Realme C30

চলতি সেলে ৩২ শতাংশ ছাড়ের সৌজন্যে রিয়েলমির এই ফোনটির ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্ট থেকে ৮,৪৯৯ টাকার পরিবর্তে ৫,৭৪৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ড মারফত পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ৫,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ইউজাররা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

Poco C50

সেল চলাকালীন পোকোর এই ডিভাইসটির ২ জিবি + ৩২ জিবি মডেলে ৩০% ছাড়ের সুবিধা উপলব্ধ রয়েছে। এর ফলে বর্তমানে এই হ্যান্ডসেটটি ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৬,২৪৯ টাকায় কেনা যাবে। আবার, সিটি ব্যাংক কিংবা আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা (অবশ্য যদি মোট কার্ট ভ্যালু ২৪,৯৯৯ টাকা বা তার অধিক হয়, তবেই এই সুবিধা মিলবে)। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড মারফত পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। উপরন্তু, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ৫,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন গ্রাহকরা।

Redmi 10

রেডমির এই ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমনিতে দাম ১৪,৯৯৯ টাকা। তবে চলতি ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে উপলব্ধ ৪০% ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটিকে মাত্র ৮,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন গ্রাহকরা। আবার, সিটি এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ১০% (৭৫০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ৮,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও মিলবে।