মোবাইল

ফিচারে ঠাসা Poco C50 ফোনের সেল শুরু, আজ কিনলে দাম পড়বে ৬২৯৯ টাকা

Poco C50 কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর বারোটায় Flipkart থেকে এটি কেনা যাবে। প্রথম সেলে ক্রেতারা লোভনীয় ডিসকাউন্ট পাবেন। ফিচারের কথা বললে, Poco C50 ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটের ডিসপ্লে।

Poco C50 এর দাম ও অফার

পোকো সি৫০ এর ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের দাম পড়বে ৭,২৯৯ টাকা। এটি রয়েল ব্লু এবং কান্ট্রি গ্রিন কালার অপশনে পাওয়া যাবে।

সেল উপলক্ষে আজ পোকো সি৫০ এর ২ জিবি ও ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট যথাক্রমে ৬,২৯৯ টাকায় ও ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে ৫ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট।

Poco C50 এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco C50 মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। আবার এর সামনে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যা ৭২০ x ১৬০০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশনে রান করবে।

ক্যামেরার কথা বললে, Poco C50 ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হল এআই লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরা দিয়ে ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে।সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Back to top button