মোবাইল

Poco Diwali Madness Sale: এখন ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ে মিলছে পোকোর নজরকাড়া ৩টি স্মার্টফোন

আলোর উৎসব দীপাবলি আসতে এখনও ঢের দেরি, কিন্তু তার আগেই হালফিলে ইউজারদের কেনাকাটার সুবিধার্থে একরাশ অফারের পসরা নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় প্রযুক্তি সংস্থা Poco (পোকো)। এখনই যাতে গ্রাহকরা উৎসবের কেনাকাটা করে ফেলতে পারেন, তার জন্য সংস্থাটি বর্তমানে “Poco Diwali Madness Sale” (পোকো দিওয়ালি ম্যাডনেস সেল) নিয়ে এসেছে। ফলে, Flipkart (ফ্লিপকার্ট)-এ “Big Billion Days Sale” (বিগ বিলিয়ন ডেজ সেল) শুরু হওয়ার আগেই উক্ত সেলের সুবাদে একাধিক Poco ডিভাইসে বাম্পার ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার পেতে সক্ষম হবেন গ্রাহকরা। আর, এই সেল চলাকালীন বিশেষ অফারে কেনা যাবে Poco X4 Pro 5G (পোকো এক্স৪ প্রো ৫জি), Poco M4 Pro 5G (পোকো এম৪ প্রো ৫জি) এবং Poco M5 (পোকো এম৫) মত নজরকাড়া হ্যান্ডসেট। উল্লেখ্য ভারতীয় গ্রাহকদের জন্য গতকাল অর্থাৎ ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই সেল। চলুন, এখন Poco Diwali Madness Sale চলাকালীন উক্ত স্মার্টফোনগুলি কিনতে হলে ইউজারদেরকে কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Poco Diwali Madness Sale-এ এই তিনটি স্মার্টফোনে মিলবে বাম্পার ডিসকাউন্ট

১. Poco X4 Pro 5G: পোকো এক্স৪ প্রো ৫জি-তে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৪৫ প্রসেসর এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ছাড়াও এর রিয়ার প্যানেলে একটি ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা রয়েছে। ডিভাইসটির ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। সেক্ষেত্রে সেল চলাকালীন এই স্মার্টফোনটিতে ৫,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। ক্রেতারা হ্যান্ডসেটটির ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি ১৮,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া, ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৪,৯৯৯ টাকায় এবং ৮ জিবি + ১২৮ জিবি মডেলটি ২১,৯৯৯ টাকার বদলে ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

২. Poco M4 Pro 5G: ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ভালো ফটোগ্রাফির জন্য ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর ছাড়াও পোকোর এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর রয়েছে। এক্ষেত্রে চলতি সেলে ৪,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই ডিভাইসে, যার ফলে স্মার্টফোনটির ৪ জিবি + ৬৪ জিবি বেস মডেলটি ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৪৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। এছাড়া, পোকো এম৪ প্রো ৫জির ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ১৬,৪৯৯ টাকার পরিবর্তে ১৩,৪৯৯ টাকায় এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৮,৯৯৯ টাকার বদলে ১৪,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

৩. Poco M5: ৬.৫৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসা পোকো এম৫ ফোনটি গত সপ্তাহে লঞ্চ হয়েছে। পোকোর এই হ্যান্ডসেটটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পোকো দিওয়ালি ম্যাডনেস সেলে ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি বেস ভ্যারিয়েন্টটি ১২,৪৯৯ টাকার পরিবর্তে ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে, ১৪,৪৯৯ টাকা দামের ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি চলতি সেলে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। উল্লেখ্য যে, এই দুই মডেলেই ১,৫০০ টাকা ছাড়ের সুবিধা মিলবে।

তবে এক্ষেত্রে আপনাদেরকে বলে রাখি, উপরিউক্ত ফোনগুলির দামের মধ্যে (ডিসকাউন্ট সহ) ব্যাঙ্ক অফারও অন্তর্ভুক্ত রয়েছে। অর্থাৎ, ইউজাররা নির্বাচিত কিছু ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে তবেই উল্লিখিত দামে হ্যান্ডসেটগুলিকে পকেটস্থ করতে পারবেন।

Back to top button