HomeমোবাইলSmartphone: ৬২০০ টাকা ছাড়, অনেক কমে ৬ জিবি র‌্যাম ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার ফোন, আজই অফার শেষ

Smartphone: ৬২০০ টাকা ছাড়, অনেক কমে ৬ জিবি র‌্যাম ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার ফোন, আজই অফার শেষ

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আজ রাতে শেষ হতে চলা বিগ বিলিয়ন ডেজ সেলে ফোনটি ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আপনি কি হাই বাজেট রেঞ্জের কোনো ফোন সস্তায় কিনতে চান? তাহলে সে সুযোগ কিন্তু দিচ্ছে Flipkart Big Billion Days Sale। এই সেল আজই শেষ হচ্ছে। তাই ইচ্ছা পূরণ করতে চাইলে এই প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন। এখানে আমরা এমন একটি ফোনের বিষয়ে বলবো, যার এমআরপি শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। কিন্তু ফোনটি মাত্র ১০,৭৯৯ টাকায় পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Poco M4 Pro সম্পর্কে। এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা, বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি।

Poco M4 Pro এর দাম ও অফার

পোকো এম৪ প্রো এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। এই ফোনটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালারে পাওয়া যায়।

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আজ রাতে শেষ হতে চলা বিগ বিলিয়ন ডেজ সেলে ফোনটি ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। কিন্তু আপনি যদি ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করেন, তাহলে আরও ১২০০ টাকা ছাড় পাবেন। ফলে ফোনটি ১০,৭৯৯ টাকায় কেনা যাবে।

Poco M4 Pro এর ফিচার ও স্পেসিফিকেশন

পোকো এম৪ প্রো ফোনের সামনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এম এএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আর ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Poco M4 Pro ফোনের পিছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন