HomeমোবাইলRealme 10 বাজেটের মধ্যে দেবে সেরা ফিচার, ৫০০০ mAh ব্যাটারি সহ থাকবে ৮ জিবি র‌্যাম

Realme 10 বাজেটের মধ্যে দেবে সেরা ফিচার, ৫০০০ mAh ব্যাটারি সহ থাকবে ৮ জিবি র‌্যাম

RMX3630 মডেল নম্বর সহ রিয়েলমি ১০ ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে

রিয়েলমি আগামী মাসে তাদের “নেক্সট জেনারেশন”-এর Realme 10 স্মার্টফোনটি বাজারে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই এই নয়া হ্যান্ডসেটটি থাইল্যান্ডের এনবিটিসি (NBTC), ৩ই (EEE) এবং সিকিউসি (CQC)-এর মতো বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। আবার, কয়েকদিন আগে ডিভাইসটিকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং ডেটাবেসেও স্পট করা গিয়েছিল। আর এবার, Realme 10-কে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা গেছে। এই সার্টিফিকেশন তালিকাটি আসন্ন হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলের ডিজাইনটি প্রদর্শন করেছে। এর পাশাপাশি, এফসিসি লিস্টিংয়ে Realme 10-এর কয়েকটি স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। আসুন এই সার্টিফিকেশন সাইটটির মাধ্যমে প্রকাশিত তথ্যগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Realme 10 পেল US FCC-এর অনুমোদন

RMX3630 মডেল নম্বর সহ রিয়েলমি ১০ ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি নতুন রিয়েলমি হ্যান্ডসেটের ব্যাক প্যানেলের ডিজাইনটি প্রদর্শন করেছে। রিয়েলমি ১০-এ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে বলে জানা গেছে। তবে, এর ক্যামেরা মডিউলটির বিন্যাস সদ্য লঞ্চ হওয়া Realme C33-এর অনুরূপ।

এছাড়াও, এফসিসি সার্টিফিকেশন তালিকাটি প্রকাশ করেছে যে, রিয়েলমি ১০ মডেলটি ৫,০০০ এমএএইচ (টিপিক্যাল) ব্যাটারির ইউনিট দ্বারা চালিত হবে। তবে, এই ব্যাটারির রেটেড ক্ষমতা হবে ৪,৮৮০ এমএএইচ। এফসিসি (FCC) সার্টিফিকেশন তালিকা প্রকাশ করেছে যে, রিয়েলমি ১০-এর চার্জিং অ্যাডাপ্টারেরটির মডেল নম্বর VCB3HDUH। জানা গেছে যে, উল্লিখিত চার্জারটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

প্রসঙ্গত, লেটেস্ট সার্টিফিকেশন লিস্টিংয়ে এও উল্লেখ করা হয়েছে যে, Realme 10 অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে। এই হ্যান্ডসেটটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং ডেটাবেসে দেখা গেছে, যা নিশ্চিত করেছে যে এটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত হবে। চিপসেটটির সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ যুক্ত থাকবে। রিয়েলমি ফোনটি একটি ৮ জিবি মেমরি ভ্যারিয়েন্টে আসবে। তবে, কোম্পানি অন্যান্য র‍্যাম কনফিগারেশনেও ডিভাইসটি লঞ্চ করতে পারে। এখনও পর্যন্ত, Realme 10 সম্পর্কে শুধুমাত্র এতটুকুই জানা গেছে। তবে, বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ খুব শীঘ্রই ডিভাইসটি সম্পর্কে আরও তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন