Realme C30s এর প্রথম সেল, ৯ হাজার টাকার কম দামের ফোনে ১ হাজার টাকা ছাড়

Realme C30s ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘক্ষণ ব্যাকআপ দেবে

Realme C30s first sale starts in India today
Realme C30s first sale starts

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Realme C30s। আর আজ থেকে এদেশে ফোনটির বিক্রি শুরু হল। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। সাথে আকর্ষণীয় অফারের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা। আর ফিচারের কথা বললে, Realme C30s ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘক্ষণ ব্যাকআপ দেবে। এছাড়া এতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ LCD ডিসপ্লে প্যানেল, ইউনিসক চিপসেট, ৬৪ জিবি স্টোরেজ, ১০৮০ পিক্সেল রেজোলিউশন পর্যন্ত ভিডিও রেকর্ডিংয়ে সাপোর্ট।

Realme C30s এর দাম ও সেল অফার

রিয়েলমি সি৩০এস ফোনের ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। আর, ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৮,৯৯৯ টাকা।

তবে আজ থেকে শুরু হওয়া ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনের উপর ৩৮৯ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যা প্রিপেড ট্র্যানজ্যাকশনে মিলবে। এছাড়া Axis ও ICICI ব্যাংকের কার্ডধারীরা পাবেন ৮৬১ টাকা ডিসকাউন্ট।

Realme C30s এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি৩০এস ফোনে পাওয়া যাবে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৬.৭ মিলিয়ন কালার অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মেগাপিক্সেলের AI সেলফি ক্যামেরা রয়েছে। আর ফোনটির পিছনে ৮ মেগাপিক্সেলের AI রিয়ার ক্যামেরা উপস্থিত, যা ৩০ এফপিএস রেটে ১০৮০ পিক্সেল রেজোলিউশন পর্যন্ত ভিডিও রেকর্ডিংয়ে সমর্থ।

Realme C30s ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে পাওয়ারভিআর রগ জিই৮৩২২ (PowerVR Rogue GE8322) জিপিইউ সহ ইউনিসক এসসি৯৮৬৩এ (UNISOC SC9863A) প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই গো এডিশন কাস্টম স্কিন দ্বারা চালিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme C30s স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য এতে উপস্থিত সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। পরিশেষে, এর পরিমাপ ১৬৪.২x৭৫.৭x৮.৫ মিমি এবং ওজন ১৮৬ গ্রাম।

Passionate Techie. Professional Tech Writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.