Realme GT 6T মিরাকেল পার্পল ভার্সন চলে এল ভারতে, দাম এবং ফিচার্স জেনে নিন

মে মাসে রিয়েলমি জিটি ৬টি স্মার্টফোনটি তার চীনা সংস্করণ, রিয়েলমি জিটি নিও ৬ এসই ফোনের ভাইব্রেন্ট পার্পল কালার অপশনটি ছাড়াই লঞ্চ হয়। তবে এখন অবশেষে রিয়েলমি ভারতীয় বাজারে রিয়েলমি জিটি ৬টি হ্যান্ডসেটের “মিরাকল পার্পল” নামের কালার শেডটি উন্মোচন করেছে। আসুন তাহলে এই নতুন কালার ভ্যারিয়েন্টটির দাম এবং অন্যান্য বিবরণগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভিন্ন রং এর ব্যাক প্যানেল ছাড়া, রিয়েলমি জিটি ৬টি স্মার্টফোনের নতুন মডেলটির স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন নেই। মিরাকল পার্পল ভ্যারিয়েন্ট দুটি মেমরি ও স্টোরের অপশনে পাওয়া যাবে। এর বেস ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৩২,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির মূল্য ৩৫,৯৯৯ টাকা। স্টোরেজের ক্ষেত্রে এটি বিদ্যমান ফ্লুইড সিলভার এবং রেজার গ্রিন অপশনগুলির থেকে আলাদা, যা ১২৮ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও অফার করে।

মিরাকল পার্পল কালারের রিয়েলমি জিটি ৬টি ফোনের সেল আগামী ২০ জুলাই রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হবে৷ অ্যামাজনের মতো অন্যান্য প্ল্যাটফর্মে এর উপলব্ধতা এখনও নিশ্চিত করা হয়নি। এর পাশাপাশি, রিয়েলমি বাডস এয়ার ৬ আগামী ১৫ জুলাই থেকে ভারতে একটি নতুন রঙের বিকল্পে পাওয়া যাবে বলে জানা গেছে, তবে এর বিশদ বিবরণ এখনও প্রকাশ করা হয়নি।

রিয়েলমি জিটি ৬টি স্মার্টফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ৬টি হ্যান্ডসেটে ৬.৭৮ ইঞ্চির ৮টি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা পরিবর্তনশীল ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৬,০০০ নিটের পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসরে চলে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, রিয়েলমি জিটি ৬টি ফোনে ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি৬০০ প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আর ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা বিদ্যমান। ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.৪, ওয়াইফাই ৬, ডুয়েল সিম ৫জি সাপোর্ট, এবং হিট ডিসিপেশনের জন্য একটি ৯-স্তরের আইস-কুলিং ভেপার চেম্বার।