Realme GT সিরিজের জনপ্রিয় এই ফোনে এল Android 13 আপডেট, কীভাবে পাবেন জেনে নিন

Realme GT Neo 3T ফোনের জন্য আজ থেকে Android 13 ওপেন বিটা প্রোগ্রাম চালু হচ্ছে। আপাতত ভারতীয়রা এই প্রোগ্রামে অংশ নিতে পারবে

Realme GT Neo 3T Android 13 Open Beta Update

রিয়েলমি ইতিমধ্যেই তাদের Realme GT 2 Pro, Realme GT 2 ফ্ল্যাগশিপ ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ স্টেবল আপডেট রোল আউট করেছে। এখন জিটি সিরিজের নতুন ফোন হিসেবে Realme GT Neo 3T পেতে চলেছে নয়া কাস্টম ওএস চেখে দেখার সুযোগ। আজ্ঞে হ্যাঁ! এই ফোনের জন্য আজ থেকে বিটা টেস্টিং শুরু হয়েছে। গতমাসেই এই ফোনের জন্য আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের ঘোষণা করেছিল রিয়েলমি।

সংস্থার কমিউনিটি ফোরাম থেকে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, Realme GT Neo 3T ফোনের জন্য আজ থেকে Android 13 ওপেন বিটা প্রোগ্রাম চালু হচ্ছে। আপাতত ভারতীয়রা এই প্রোগ্রামে অংশ নিতে পারবে। যেসমস্ত ফোন RMX3371 11.A.08 ফার্মওয়্যার ভার্সনে চলছে, তারা এই আপডেট পাওয়ার জন্য আবেদন করতে পারবে।

তাই আপনার রিয়েলমি জিটি নিও ৩টি ফোনে যদি এই ফার্মওয়্যার ভার্সন থাকে এবং আপনি অ্যান্ড্রয়েড ১৩ ওপেন বিটা প্রোগ্রামে অংশ নিতে চান, তাহলে ফোনের Settings > Software Update > ডানদিকের উপরে সেটিং অপশন থেকে > Trial Version > Submitting your information > Apply Now অপশনগুলি অনুসরণ করুন।

তবে আপডেট ইনস্টল করার আগে অবশ্যই আপনার ব্যক্তিগত ডেটা ব্যাকআপ নিয়ে রাখবেন। এছাড়া ফোনে ৬০ শতাংশ চার্জ থাকা অবস্থায় নতুন আপডেট ডাউনলোড ও ইনস্টল করবেন। বিটা আপডেট হওয়ায় ফোনে কোনো বাগ দেখা দিলেও দিতে পারে। তাই আপনি চাইলে স্টেবল আপডেট আসা পর্যন্ত অপেক্ষা করতে পারেন।