মোবাইল

৮ হাজার টাকা দাম কমলো, Realme GT Neo 3T সবচেয়ে সস্তায় কেনার সেরা সুযোগ

আসন্ন দীপাবলি উপলক্ষে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ চালু হয়েছে বিগ দিওয়ালি সেল ২০২২ (Flipkart Big Diwali Sale 2022)। আর এই সেলে নতুন Realme GT Neo 3T হ্যান্ডসেটটি সর্বনিম্ন মূল্যে পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত স্পেসিফিকেশন সহ একটি স্মার্টফোন কিনতে আগ্রহী থাকেন তাহলে এই অফারটি আপনাকে অবশ্যই কাজে লাগাতে হবে। Realme GT Neo 3T, গত মাসে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলের আগে ভারতে লঞ্চ হয়েছিল। এখন অফারের অংশ হিসেবে এটি ন্যূনতম ২১,৯৯৯ টাকা (২৯ টাকা অতিরিক্ত প্যাকিং চার্জ) দামে কেনা যাবে। ডিভাইসটির আসল দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু হয় এবং টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের জন্য ৩৩,৯৯৯ টাকা দাম ধার্য করা হয়েছে। তবে, এখন ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে চলাকালীন, GT Neo 3T-এর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই ৪,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও, ফ্লিপকার্ট ব্যাঙ্ক অফারের সাথে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে৷ আসুন এই অফারগুলি বিস্তারিতভাবে দেখে নেওয়া যাক।

Flipkart Big Diwali সেলে Realme GT Neo 3T ফোনের উপর বিশাল ছাড়

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল চলাকালীন, রিয়েলমি জিটি নিও ৩টি-এর বেস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম দাঁড়িয়েছে ২৫,৯৯৯ টাকা। এছাড়া, এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের অফার মূল্য যথাক্রমে ২৭,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকা। ডিভাইসটি ড্যাশ হোয়াইট, ড্রিফটিং ইয়েলো এবং শেড ব্ল্যাক- এই তিনটি কালার অপশনে উপলব্ধ।

অফারগুলির ক্ষেত্রে, ক্রেতারা যে কোনও ডেবিট এবং ক্রেডিট কার্ডের সাথে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন৷ এছাড়াও, এসবিআই (SBI) ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ইএমআই (EMI) বা নন-ইএমআই লেনদেনে ১,২৫০ টাকা ছাড় এবং অতিরিক্ত ১,৭৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন, যা বেস মডেলটি দাম কমিয়ে ২১,৯৯৯ টাকায় নিয়ে এসেছে। আবার, রিয়েলমি জিটি নিও ৩টি-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যেহেতু ২৯,৯৯৯ টাকা, ক্রেতারা এসবিআই কার্ডের সাথে এতে ১,০০০ টাকার বোনাস পাবেন।

প্রসঙ্গত, সেপ্টেম্বরে লঞ্চের পর থেকে এটিই এখনও পর্যন্ত রিয়েলমি জিটি নিও ৩টি-এর সর্বনিম্ন দাম। এমনকি, লঞ্চ অফারগুলির তুলনায়ও এর দাম বর্তমানে সস্তা, যা সেলে ক্রেতাদের কাছে একটি অকল্পনীয় অফার হয়ে উঠেছে। ফ্লিপকার্টের দীপাবলি সেল ইতিমধ্যেই সবার জন্য লাইভ হয়েছে। অফারটি ১৬ অক্টোবর পর্যন্ত বৈধ থাকবে।

রিয়েলমি জিটি নিও ৩টি-এর স্পেসিফিকেশন – Realme GT Neo 3T Specifications

Realme GT Neo 3T ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। ডিভাইসটি সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত। GT Neo 3T বর্তমানে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে, তবে এই মাসেই অ্যান্ড্রয়েড ১৩ আপডেট পাবে।

ফটোগ্রাফির জন্য, GT Neo 3T-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি সাপোর্ট করে। এছাড়াও, Realme GT Neo 3T একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টেরিও স্পিকার সেটআপ, ডলবি অ্যাটমস, হাই-রেস অডিও, ৫জি সংযোগ, ওয়াইফাই ৬ ৮০২.১১এএক্স, ব্লুটুথ ৫.২, এন এফসি, জিপিএস, গ্লোনাস অফার করে।

Back to top button