Homeমোবাইল৯ হাজার টাকা পর্যন্ত দাম কমলো Realme -র এই 5G ফোনের, রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

৯ হাজার টাকা পর্যন্ত দাম কমলো Realme -র এই 5G ফোনের, রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

ফ্লিপকার্টে এখন Realme GT Neo 3T ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে।

Flipkart Big Diwali সেল গতকাল রাতে শেষ হয়েছে। তবে এরপরও আপনি একটি ফোনে বাম্পার ছাড় পাবেন। আজ্ঞে হ্যাঁ! Realme GT Neo 3T ফোনের উপর আপনি ৪,০০০ টাকা ছাড় পাবেন। এর পাশাপাশি পাওয়া যাবে অতিরিক্ত এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট। ফিচারের কথা বললে, রিয়েলমির এই ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে।

Realme GT Neo 3T এর দাম ও অফার

সাধারণভাবে রিয়েলমি জিটি নিও ৩টি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩১,৯৯৯ টাকা, ৩৩,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্টে এখন এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। যারপর এদের দাম হয়েছে যথাক্রমে ২৫,৯৯৯৯ টাকা, ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা। এর পাশাপাশি যেকোনো ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

শুধু তাই নয়, আপনি পুরানো ফোন বদলে রিয়েলমি জিটি নিও ৩টি কেনার সময় ৩,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ আপনার ফোনের এক্সচেঞ্জ ভ্যালু যদি ৫,০০০ টাকা হয়, তাহলে ৮,০০০ টাকা মোট ছাড় মিলবে। যারপর ফোনটি প্রায় ‘জলের দরে’ কিনে নেওয়া যাবে।

Realme GT Neo 3T এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme GT Neo 3T ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট ও অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিন। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Realme GT Neo 3T ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টেরিও স্পিকার সেটআপ, ডলবি অ্যাটমস।

আরও পড়ুন