HomeমোবাইলRealme GT Neo 3T লঞ্চ হচ্ছে ১৬ সেপ্টেম্বর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে পাওয়ারফুল প্রসেসর

Realme GT Neo 3T লঞ্চ হচ্ছে ১৬ সেপ্টেম্বর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে পাওয়ারফুল প্রসেসর

রিয়েলমি জিটি নিও ৩টি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে বলে নিশ্চিত করা হয়েছে। ফোনটিতে ৫জি কানেক্টিভিটিও থাকবে।

গত জুন মাসে রিয়েলমি গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল Realme GT Neo 3T হ্যান্ডসেটটি। আর বিশ্ববাজারে লঞ্চের পর থেকেই জল্পনা শুরু হয় যে, স্মার্টফোনটি শীঘ্রই ভারতের বাজারেও আত্মপ্রকাশ করবে। সেইমতো সম্প্রতি সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, Realme GT Neo 3T-কে আগামী ১৬ সেপ্টেম্বর, দুপুর ১২:৩০ টায় এদেশে লঞ্চ করা হবে। প্রসঙ্গত, সম্প্রতি রিয়েলমির ওয়েবসাইটে GT Neo 3T-এর ভারতীয় সংস্করণের জন্য একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজ লাইভ হয়েছে, যা প্রকাশ করেছে যে, ফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। বর্তমানে কোম্পানি এই ল্যান্ডিং পেজটি আপডেট করেছে, যা জানাচ্ছে গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো Realme GT Neo 3T-এর ভারতীয় মডেলটিও Qualcomm Snapdragon 870 প্রসেসর দ্বারা চালিত হবে এবং ল্যান্ডিং পেজে হ্যান্ডসেটের রিয়ার প্যানেলটি “রেসিং ফ্ল্যাগ” ডিজাইনের সাথে প্রদর্শিত হয়েছে।

Realme GT Neo 3T ভারতে আসছে আগামী সপ্তাহেই

রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ঘোষণা করা হয়েছে যে, নয়া রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটি আগামী ১৬ সেপ্টেম্বর, দুপুর ১২:৩০ টায় ভারতে লঞ্চ হবে। সম্প্রতি, ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টের জন্য একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজও লাইভ হয়েছে, যা প্রকাশ করেছে যে ডিভাইসটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করবে।

তবে, এখন আপডেট করা ল্যান্ডিং পেজে আরও কিছু নতুন তথ্য যুক্ত হয়েছে। রিয়েলমি জিটি নিও ৩টি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে বলে নিশ্চিত করা হয়েছে। ফোনটিতে ৫জি কানেক্টিভিটিও থাকবে। ল্যান্ডিং পেজ অনুসারে, কোম্পানি আগামী দিনে স্মার্টফোনটির আরও স্পেসিফিকেশন প্রকাশ করবে। আগামী ১০ সেপ্টেম্বর, রিয়েলমি জিটি নিও ৩টি-এর ডিসপ্লের রিফ্রেশ রেট ঘোষণা করা হবে, আবার ১২ সেপ্টেম্বর সংস্থা প্রকাশ করবে এর কুলিং সিস্টেম সংক্রান্ত বিশদ বিবরণগুলি, তারপরে ১৩ সেপ্টেম্বর ফোনটির ক্যামেরা স্পেসিফিকেশন সামনে আনা হবে বলে জানা গেছে। রিয়েলমি জিটি নিও ৩টি ব্যাক প্যানেলে “রেসিং ফ্ল্যাগ” ডিজাইনের সাথে আসবে।

জানিয়ে রাখি, Realme GT Neo 3T গত জুন মাসে গ্লোবাল মার্কেটে উন্মোচিত হয়। এই ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। কোম্পানি দাবি করেছে যে ডিসপ্লেটি ১,৩০০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করে। এতে এইচডিআর১০+-এর সাপোর্টও রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে অ্যাড্রেনো ৬৫০ (Adreno 650) জিপিইউ এবং ৮ জিবি র‍্যাম যুক্ত রয়েছে।

এদিকে ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 3T-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T-এর গ্লোবাল ভ্যারিয়েন্টে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন