মোবাইল

Realme GT Neo 3T আজ দুর্দান্ত ফিচারের সাথে ভারতে লঞ্চ হচ্ছে, শুরুতে মিলবে ৭ হাজার টাকা ছাড়

Realme GT Neo 3T আজ ভারতে লঞ্চ হতে চলেছে। সংস্থার তরফে এরজন্য একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে। যেখান থেকে ফোনটির কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। পাশাপাশি Realme GT Neo 3T প্রথম সেলে ৭,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি করা হবে বলে ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই ডিভাইসটি ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। আশা করা যায়, ভারতীয় ভ্যারিয়েন্টেও একই স্পেসিফিকেশন থাকবে।

রিয়েলমি জিটি নিও ৩টি আজ লঞ্চ হচ্ছে – Realme GT Neo 3T launch today India

আজ দুপুর ১২টা ৩০ মিনিট থেকে অনুষ্ঠিত একটি অনলাইন ইভেন্টে রিয়েলমি জিটি নিও ৩টি ফোনের উপর থেকে পর্দা সরানো হবে। রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি দেখা যাবে।

রিয়েলমি জিটি নিও ৩টি এর ভারতে সম্ভাব্য দাম – Realme GT Neo 3T expected price in India

ভারতে রিয়েলমি জিটি নিও ৩টি ফোনের দাম এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে আসবে। এদিকে ফ্লিপকার্টের মাইক্রো সাইট থেকে জানা গেছে যে, এটি ৭,০০০ টাকা ছাড়ে শুরুতে বিক্রি হবে। ইন্দোনেশিয়ায় রিয়েলমি জিটি নিও ৩টি ফোনের দাম শুরু হয়েছিল ৫৪৯৯০০০ রুপিয়া থেকে, যা প্রায় ২৯,৪০০ টাকার সমান।

রিয়েলমি জিটি নিও ৩টি স্পেসিফিকেশন – Realme GT Neo 3T Specifications

ফ্লিপকার্টের মাইক্রো সাইট থেকে জানা গেছে, Realme GT Neo 3T ফোনে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার পারফরম্যান্সের জন্য দেওয়া হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। আবার সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ই৪ ডিসপ্লে। ফোনটি নিও কুলিং সিস্টেম সহ আসবে। ফটোগ্রাফির জন্য পিছনে দেওয়া হবে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Back to top button