মোবাইল

Realme GT Neo 3T প্রথমদিন কিনলেই ৭ হাজার টাকার ছাড়, ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হল

Realme GT Neo 3T আজ প্রতাশামতোই ভারতে লঞ্চ হল। এদেশে ফোনটির দাম শুরু হয়েছে ২৯,৯৯৯ টাকা থেকে। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা Flipkart Big Billion Days সেলে এর বিক্রি শুরু হবে। Realme GT Neo 3T ফোনে আছে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। সংস্থার দাবি ফোনটির ব্যাটারি ১২ মিনিটে ৫০ শতাংশ চার্জ হবে। আবার এতে পাওয়া যাবে ১২০ হার্টজ অ্যামোলেড ই৪ ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme GT Neo 3T এর ভারতে দাম

রিয়েলমি জিটি নিও ৩টি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩১,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকা। এটি ড্যাশ ইয়েলো, ড্রিফটিং হোয়াইট ও শ্যাডো ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রিয়েলমি জিটি নিও ৩টি Flipkart ও realme.com এর মাধ্যমে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ফোনের সাথে ৭,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme GT Neo 3T এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনের সামনে দেখা যাবে ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস এবং এইচডিআর ১০+ সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

Realme GT Neo 3T ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে গ্রাফিক্সের জন্য রয়েছে অ্যাড্রেনো ৬৫০ (Adreno 650) জিপিইউ। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T ফোনে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া ওই নতুন হ্যান্ডসেটে ব্লুটুথ ৫.২, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্পিকার, ভিসি কুলিং এবং ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম মিলবে। ফোনটি ৮.৬৫ মিলিমিটার পুরু এবং এর ওজন ১৯৫ গ্রাম।

Back to top button