আজ সেলে ৭ হাজার টাকা ছাড়, Realme GT Neo 3T কিনতে হুড়োহুড়ি

Flipkart এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪ হাজার টাকা ডিসকাউন্টে যথাক্রমে ২৫,৭৪৯ টাকা, ২৭,৭৪৯ টাকা ও ২৯,৭৪৯ টাকায় বিক্রি করছে

Realme GT Neo 3T Sale in India Today
Realme GT Neo 3T Sale Today

Realme GT Neo 3T গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আর প্রত্যাশামতোই আজ থেকে এদেশে ফোনটির বিক্রি শুরু হল। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট Flipkart থেকে ডিভাইসটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ৭,০০০ টাকারও বেশি ছাড় পাবেন। ফলে আপনি যদি মিড রেঞ্জে একটি ফিচারে ঠাসা ফোন খুঁজে থাকেন, তাহলে Realme GT Neo 3T আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। আসুন এর দাম ও লঞ্চ অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Realme GT Neo 3T এর দাম ও লঞ্চ অফার

রিয়েলমি জিটি নিও ৩টি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এগুলি হল ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এদের দাম যথাক্রমে ২৯,৯৯৯ টাকা, ৩১,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকা।

তবে লঞ্চ অফার হিসেবে, Flipkart এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪ হাজার টাকা ডিসকাউন্টে যথাক্রমে ২৫,৭৪৯ টাকা, ২৭,৭৪৯ টাকা ও ২৯,৭৪৯ টাকায় বিক্রি করছে। পাশাপাশি ICICI ব্যাংকের কার্ডধারীরা পাবেন আরও ৩,০০০ টাকা ছাড়। আর Axis ব্যাংকের কার্ডধারীদের দেওয়া হবে ১৫০০ টাকা ছাড়।

Realme GT Neo 3T এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

আবার Realme GT Neo 3T ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এর অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.২, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্পিকার, ভিসি কুলিং এবং ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম।

Passionate Techie. Professional Tech Writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.