অফারে মাত্র ৬৫০০ টাকায় Realme -র নতুন ফোন, রয়েছে ৫০০০ mAh ব্যাটারি

আপনি যদি একটি সস্তা অথচ ভালো ফিচারের ফোন খোঁজ করেন, তাহলে Realme Narzo 50i Prime আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Realme Narzo 50i Prime First Sale Today
রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোনের উপর ৫০০ টাকার ডিসকাউন্ট

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 50i Prime। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। সাথে রয়েছে ব্যাংক অফার। যারপর ফোনটি প্রায় ৬৫০০ টাকায় কেনা যাবে। তাই আপনি যদি একটি সস্তা অথচ ভালো ফিচারের ফোন খোঁজ করেন, তাহলে Realme Narzo 50i Prime আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Realme Narzo 50i Prime এর দাম ও অফার

রিয়েলমি নারজো ৫০আই প্রাইম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এর ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ মডেলটির দাম ৭,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির মূল্য রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা।

তবে Amazon এই নতুন ফোনের উপর ৫০০ টাকার ডিসকাউন্ট কুপন অফার করছে। পাশাপাশি SBI ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে মিলবে ১২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Realme Narzo 50i Prime স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোনের সামনে দেখা ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, যা এইচডি প্লাস (১,৬০০ x ৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৪০০ নিট স্ক্রিন ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ডিউ-ড্রপ নচ, যার মধ্যে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আর পিছনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর অবস্থান করছে।

পারফরম্যান্সের জন্য Realme Narzo 50i Prime ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১২ চিপসেট। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। স্টোরেজ বাড়ানোর জন্য এতে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Realme Narzo 50i Prime ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং মাইক্রোইউএসবি পোর্ট।

Passionate Techie. Professional Tech Writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.