রিয়েলমির দুর্দান্ত 5G ফোনে 3000 টাকা ছাড়, রয়েছে 67W ফাস্ট চার্জিং, ফ্ল্যাগশিপ ক্যামেরা

গত মার্চ মাসে লঞ্চ হওয়া রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি তার উল্লেখযোগ্য স্পেসিফিকেশন এবং ক্লিন ডিজাইনের সাথে বর্তমানে ভারতীয় বাজারে ২০,০০০ টাকার কম রেঞ্জের সেরা স্মার্টফোনগুলির মধ্যে রয়েছে। কোম্পানি এই ডিলটিকে আরও আকর্ষণীয় করতে রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি হ্যান্ডসেটের ওপর একটি বিশাল ডিসকাউন্ট অফার করছে, যা এর প্রারম্ভিক মূল্য ২,০০০ টাকা কমিয়েছে। আসুন ফোনটি এখন কত দামে পাওয়া যাচ্ছে, জেনে নেওয়া যাক।

রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি ফোনের সাথে পাওয়া যাচ্ছে বিশেষ ছাড়

রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি ফোনের বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির আসল দাম ১৯,৯৯৯ টাকা, তবে বর্তমানে অ্যামাজনের প্ল্যাটফর্মে ২,০০০ টাকার বিশেষ কুপন ডিসকাউন্টের সাথে এটি ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার, ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৩,০০০ টাকার ডিসকাউন্টে দেওয়া হচ্ছে, যা এর আসল দাম ২১,৯৯৯ টাকা থেকে কমিয়ে ১৮,৯৯৯ টাকা করেছে।

Realme Narzo 70 Pro 5G স্পেসিফিকেশন:

রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। এতে এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ এবং একটি ভিসি লিকুইড কুলিং সিস্টেম রয়েছে। ডিভাইসটি আন্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে চলে ও এয়ার জেসচার সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি ৬৭ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Realme narzo 70 pro 5g Amazon india discount price

ফটোগ্রাফির জন্য, রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি ফোনটির পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহায়ক সনি আইএমএক্স৮৯০ সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করছে। এছাড়াও, এতে ডলবি অ্যাটমস-সাপোর্টেড ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি হ্যান্ডসেটের কানেক্টিভিটির অপশনগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম, ৫জি, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।