Realme P1 pro 5g 12gb ram variant launched in India price rs 22999

স্টোরেজ বেড়ে দ্বিগুণ, র‍্যাম বাড়ল 4GB, নতুন চমক নিয়ে হাজির Realme P1 Pro স্মার্টফোন

Realme P1 Pro 5G ফোনটি এবছরের এপ্রিলে ভারতে আত্মপ্রকাশ করেছিল। লঞ্চের পর থেকে এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই দুই সংস্করণে উপলব্ধ ছিল। তবে এখন, ব্র্যান্ডটি স্মার্টফোনের একটি নতুন ও উচ্চতর মেমরি ভ্যারিয়েন্ট উন্মোচন করেছে। এটি টপ-এন্ড মডেল, যা আরও ৪ জিবি বড় র‍্যাম অফার করে কিন্তু এর স্টোরেজ একই থাকে। এটি আগ্রহী গ্রাহকদের তাদের ব্যবহারের প্রয়োজনের ওপর নির্ভর করে আরও বিকল্প দেয়। আসুন Realme P1 Pro 5G ফোনের নতুন মডেলটির দাম, উপলব্ধতা এবং অন্যান্য বিবরণগুলি দেখে নেওয়া যাক।

Realme P1 Pro 5G ফোনের নতুন মেমরি ভেরিয়েন্ট বাজারে এল

রিয়েলমি পি১ প্রো ৫জি এখন উচ্চতর ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এটি ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে সংযুক্ত। নতুন মডেলটির দাম ২২,৯৯৯ টাকা। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ আগামী ২৬ জুন থেকে কেনার জন্য উপলব্ধ হবে। ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক অফার এবং ৬ মাসের নো-কস্ট ইএমআই অপশনের সুবিধাও মিলবে হ্যান্ডসেটটির সাথে৷ প্যারট ব্লু এবং ফিনিক্স রেড রঙে ভ্যারিয়েন্টটি বাজারে এসেছে। জানিয়ে রাখি, ইতিমধ্যেই উপলব্ধ স্মার্টফোনের ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি বিকল্পগুলির দাম যথাক্রমে ১৯,৯৯৯ টাকা এবং ২০,৯৯৯ টাকা।

র‌্যাম বৃদ্ধি ছাড়াও, রিয়েলমি পি১ প্রো বাকি মূল স্পেসিফিকেশন একই রকম রয়েছে। এটিতে ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সাপোর্ট করে৷ এর বৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউলটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সক্ষম ৫০ মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স উপস্থিত রয়েছে৷ আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা বিদ্যমান।

পারফরম্যান্সের জন্য, Realme P1 Pro 5G স্মার্টফোনটি Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসরে চলে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে। ডিভাইসটিতে হিট ডিসিপেশনের জন্য একটি ভিসি কুলিং সিস্টেমও বিদ্যমান। Realme P1 Pro 5G-এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে রেইন ওয়াটার টাচ প্রযুক্তি এবং এয়ার জেসচার। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে এবং এটি দুটি ওএস আপডেটের জন্য যোগ্য।