Realme P1 Pro 5G Gets Special Discount On Flipkart Available For Rs 18999

Realme P1 Pro মিলছে বিশাল ছাড়ে, লঞ্চের পর প্রথমবার এত সস্তায় কেনার সুযোগ

Realme P1 Pro 5G গত এপ্রিলে লঞ্চ হয়েছিল ভারতে। ফোনটির দাম ২১,৯৯৯ টাকা থেকে শুরু। তবে আপনারা চাইলে মাত্র ১৮,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন এটি। আসলে Flipkart ফোনটি বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি করছে। এই ছাড় যে কোনও সময় বন্ধ হতে পারে। আবার সাথে উপলব্ধ কুপন ডিসকাউন্টের লাভ ওঠাতে পারলে আরো সস্তায় এই মোবাইল কেনা সম্ভব।

ফ্লিপকার্টে Realme P1 Pro 5G মিলছে অফারে

রিয়েলমি পি১ প্রো ৫জি ফোন ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২২,৯৯৯ টাকা। এটি ফিনিক্স রেড এবং প্যারট ব্লু কালার ভ্যারিয়েন্টে এসেছে।

আগ্রহীরা ফ্লিপকার্টের মাধ্যমে সীমিত সময়ের জন্য এই মোবাইল ফোনটির উপর লোভনীয় ডিল পেতে পারেন। যেমন ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং একই সাথে ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর এই মডেলটি মাত্র ১৯,৪৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

আবার স্পেশাল সেলে ২৫৬ জিবি স্টোরেজ অপশনের সাথে মিলবে ফ্লাট ৩,০০০ টাকার ডিসকাউন্ট। পাশাপাশি ১,০০০ টাকার কুপন ডিসকাউন্টের সুবিধাও পাওয়া যাবে। অতএব মোট ৪,০০০ টাকা ছাড়ের পর আপনারা এই টপ-এন্ড ভ্যারিয়েন্টটি বেস মডেলের থেকেও সস্তায় অর্থাৎ ১৮,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

Realme P1 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি পি১ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস প্রোএক্সডিআর কার্ভড AMOLED ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০০০ নিট পিক ব্রাইটনেস, ৫০,০০,০০০:১ কনট্রাস্ট রেশিও এবং ২১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং প্রযুক্তি সাপোর্ট করে। ভালো পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর এবং অ্যাড্রেন ৭১০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম ওএস দ্বারা চালিত। সিকিউরিটি ফিচার হিসাবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Realme P1 Pro 5G স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony LYT 600 প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

Realme P1 Pro 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৪৫ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। এক্ষেত্রে সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে যে, এই ব্যাটারি ৪৭৩.৫৮ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম, ৩৫ ঘন্টা কলিং, ২০ ঘন্টারও বেশি মুভি, ৮৫ ঘন্টা মিউজিক এবং ১২ ঘন্টারও বেশি নেভিগেশন টাইমিং অফারে সক্ষম।