Homeমোবাইলগুগল প্লে কনসোল থেকে প্রকাশ্যে Realme V30 সিরিজের প্রসেসরের নাম, ফিচার কেমন দেখুন

গুগল প্লে কনসোল থেকে প্রকাশ্যে Realme V30 সিরিজের প্রসেসরের নাম, ফিচার কেমন দেখুন

রিয়েলমি বর্তমানে তাদের Realme V30 সিরিজটি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। সম্প্রতি এই সিরিজের স্মার্টফোনগুলিকে বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখাও গেছে। মনে করা হচ্ছে, এই লাইনআপে দুটি ডিভাইস অন্তর্ভুক্ত রয়েছে। আর এবার, Realme V30 সিরিজের দুটি মডেলকেই গুগল প্লে কনসোল (Google Play Console)-এর ডেটাবেসে স্পট করা গেছে। আসুন তাহলে এই সার্টিফিকেশন থেকে আসন্ন রিয়েলমি ফোনগুলি সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Realme V30 সিরিজ পেল Google Play Console-এর অনুমোদন

RMX3618 এবং RMX3619 মডেল নম্বর সহ দুটি রিয়েলমি ডিভাইস গুগল প্লে কনসোল-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। উভয় ফোনেই অনুরূপ স্পেসিফিকেশন এবং ডিজাইন আছে বলে মনে করা হচ্ছে। অর্থাৎ, এই দুটি হ্যান্ডসেট একই লাইনআপের অংশ এবং এগুলি রিয়েলমি ভি৩০ সিরিজর অধীনে বাজারে আসতে পারে। তারমধ্যে, RMX3618 মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের সাথে তালিকাভুক্ত হয়েছে।

প্রসঙ্গত, রিয়েলমি ভি৩০ খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে। গুগল প্লে কনসোল-এর সার্টিফিকেশন লাভ করার আগে, স্মার্টফোনটি চীনের টেনা (TENAA) কর্তৃপক্ষ কর্তৃকও অনুমোদিত হয়েছে, যার তালিকাটি প্রকাশ করেছে যে, ডিভাইসটিতে ৬.৫১ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা এইচডি রেজোলিউশন অফার করবে। ফটোগ্রাফির জন্য, রিয়েলমি ভি৩০-এর ব্যাক প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এছাড়াও টেনা তালিকা থেকে জানা গেছে যে, রিয়েলমি ভি৩০-এর পুরুত্ব হবে ৮.১ মিলিমিটার এবং এর ওজন প্রায় ১৮৬ গ্রাম হবে। নিরাপত্তার জন্য, এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে বলেও জানা গেছে।

এখনও পর্যন্ত Realme V30 সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে খুব বেশি তথ্য সামনে আসেনি। তবে, এতে ডাইমেনসিটি ৭০০ চিপসেটটির উপস্থিতি ইঙ্গিত করে যে, নতুন বাজেট ফোনগুলি ৫জি সক্ষম হবে। এতে একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকও উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন